রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

LPG Gas Booking: হোয়াটসঅ্যাপে লিখুন এই 6 শব্দ, ব্যাস গ্যাস বুকিং হয়ে যাবে

LPG Gas Booking: এবার রান্নার গ্যাস বুকিংয়ের প্রক্রিয়া হল আরও সহজ। হোয়াটসঅ্যাপের মাধ্যমে নিমেষে হবে গ্যাস বুকিং। প্রতিদিন সকাল হলেই প্রতিটি বাড়ির রান্নাঘরে যেন দক্ষযজ্ঞ বেধে যায়। কারোর অফিসের খাবার,…

LPG Gas Booking: এবার রান্নার গ্যাস বুকিংয়ের প্রক্রিয়া হল আরও সহজ। হোয়াটসঅ্যাপের মাধ্যমে নিমেষে হবে গ্যাস বুকিং। প্রতিদিন সকাল হলেই প্রতিটি বাড়ির রান্নাঘরে যেন দক্ষযজ্ঞ বেধে যায়। কারোর অফিসের খাবার, কারোর স্কুলের টিফিন, কারোর আবার ডায়েটের মেনু তৈরির জন্য হাজার রকমের রকমারি পদ তৈরি করতে হয়। আর এইসব রান্না করতে গেলে সবার আগে যেটি প্রয়োজন সেটি হল গ্যাস। সেটা না থাকলে মাথায় যেন বাচ পড়ার মতো অবস্থা।

আর তাইতো কারোর রান্নাঘরে একটি সিলিন্ডার আবার কারোর রান্নাঘরে (Kitchen) আমরা ডাবল সিলিন্ডার দেখে থাকি। তবে, মূলত ফোন করে গ্যাস বুকিং করার প্রক্রিয়া আমরা সকলেই জানি। তবে, এবার হোয়াটসঅ্যাপের মাধ্যমে কিভাবে গ্যাস বুকিং (LPG Gas Booking) করবেন সেটাই জেনে নিন বিস্তারিতভাবে।

হোয়াটসঅ্যাপের মাধ্যমে গ্যাস বুকিংয়ের পদ্ধতি (LPG Gas booking procedure through WhatsApp)

গ্রাহকরা হোয়াটসঅ্যাপে ‛রিফিল’ টাইপ করে এলপিজি গ্যাস বুক করতে পারেন। আর তারজন্য

  1. প্রথমে ফোনে ৭৫৮৮৮৮৮৮২৪ নম্বরটি সেভ করুন।
  2. এরপর হোয়াটস অ্যাপ খুলে চ্যাট বক্সে গ্যাস বুকিংয়ের জন্য REFILL টাইপ করে সেন্ড করে দিন। তাহলে হয়ে যাবে।

আরও পড়ুন, মাত্র 500 টাকায় শুরু করুন এই ব্যবসা, জীবনে অভাব বলতে কিছু থাকবে না

এবার আপনি যদি গ্যাস বুকিংয়ের অবস্থা জানতে চান তাহলে ওই একই নম্বরে STATUS# এবং অর্ডার নম্বর পাঠাতে হবে। আর তাহলেই আপনি জানতে পারবেন কবে আপনার গ্যাস বাড়িতে আসবে।