রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘মিগজাউম’, পশ্চিমবঙ্গে ঝড়-বৃষ্টি? জানুন আবহাওয়ার লেটেস্ট আপডেট

Cyclone Michaung Update: ঘূর্ণিঝড় 'মিগজাউম' (Cyclone Michaung) ক্রমশ শক্তি বৃদ্ধি করছে। 'মিগজাউম'-এর প্রভাবে আপাতত পশ্চিমবঙ্গ থেকে চলে গেছে শীতভাব। শীতের শিরশিরানী বিদায় নেওয়ার পর থেকে বাংলা দখল করেছে মেঘলা আকাশ…

Cyclone Michaung Update: ঘূর্ণিঝড় ‘মিগজাউম’ (Cyclone Michaung) ক্রমশ শক্তি বৃদ্ধি করছে। ‘মিগজাউম’-এর প্রভাবে আপাতত পশ্চিমবঙ্গ থেকে চলে গেছে শীতভাব। শীতের শিরশিরানী বিদায় নেওয়ার পর থেকে বাংলা দখল করেছে মেঘলা আকাশ ও হালকা থেকে মাঝারি মানের বৃষ্টিপাত। বর্তমানে পশ্চিমবঙ্গের মাটিতে বাংলার বাসিন্দাদের লেপ-কম্বল জড়ানোর পরিবর্তে দিনে-দুপুরে বৃষ্টিতে ভিজতে হচ্ছে। এদিকে রাতের দিকে শীতের আমেজ অনুভব হওয়ার পরিবর্তে স্বাভাবিকের থেকে বেশি উষ্ণ আবহাওয়া অনুভূত হচ্ছে। আজ রাজ্যের আবহাওয়া কেমন থাকবে? চলুন বিস্তারে জেনে নেওয়া যাক।

Cyclone Michaung Update

আজ কলকাতার আবহাওয়া আপডেট (Today Kolkata Weather Update)

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, আগামী ২৪ ঘন্টা কলকাতার আকাশে মেঘলা আকাশ দেখবেন কলকাতার বাসিন্দারা। বেশ কিছু জায়গায় হালকা বৃষ্টি হতে পারে। আগামী দুই দিন তথা বুধ-ববৃহস্পতিবারেও হালকা বা মাঝারি মানের বৃষ্টি হতে পারে। শুক্রবার পেরোলে আবহাওয়ার মেজাজে বদল দেখা দিতে পারে। আজ কলকাতায় সকালের দিকে সর্বনিম্ন তাপমাত্রা ২৩.১ ডিগ্রি ছিল। আগামী ২৪ ঘন্টা বাতাসে জলীয় বাষ্পের হার ৫৩-৮৭% থাকতে পারে বলে দাবি করা হয়েছে।

Web Series
গুলাব জামুন খেয়েই শরীরী খেলায় মাতলেন একাকী মহিলা

আজ দক্ষিণ বঙ্গের আবহাওয়া আপডেট (Cyclone Michaung Update)

শুক্রবারের আগে পর্যন্ত মেঘলা আকাশ ও বৃষ্টি হতে দেখা যেতে পারে রাজ্যের দক্ষিণভাগের এলাকাগুলোতে। চলতি সপ্তাহে মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত মোট ১১টি জেলায় বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। এর মধ্যে দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর ও বেশি মাত্রায় বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে (Cyclone Michaung Update)। এছাড়াও, হুগলি, হাওড়া, পূর্ব বর্ধমান ও উত্তর ২৪ পরগনায় বিক্ষিপ্তভাবে বৃষ্টি হতে পারে বলে দাবি করা হয়েছে।

Cyclone Michaung Update

আজ উত্তরবঙ্গের আবহাওয়া আপডেট (Today North Bengal Weather Update)

উত্তরবঙ্গে আপাতত ঝড়বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। শুষ্ক আবহাওয়াই দেখতে পাওয়া যাবে আগামী কটা দিন। আপাতত এই সপ্তাহে তাপমাত্রায় বদল আসার সম্ভাবনা নেই।