রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

যুবকের উপরে বসে শুরু হলো শরীরের খেলা, জোরে জোরে খাট কাঁপালেন কবিতা বৌদি

Web Series: বর্তমান সময়ে দাঁড়িয়ে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম গুলির চাহিদা বাড়ছে তরতড়িয়ে। আজকালকার যুগে সকলেই বেশ ব্যস্ত। সিনেমাহলে গিয়ে তিন ঘন্টা বসে সিনেমা দেখার সুযোগ তাদের হয়না। কিন্তু সারাদিন কাজের…

Web Series: বর্তমান সময়ে দাঁড়িয়ে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম গুলির চাহিদা বাড়ছে তরতড়িয়ে। আজকালকার যুগে সকলেই বেশ ব্যস্ত। সিনেমাহলে গিয়ে তিন ঘন্টা বসে সিনেমা দেখার সুযোগ তাদের হয়না। কিন্তু সারাদিন কাজের পর বিনোদনের দরজার উঁকি মারেন সকলেই। আর সেইসময় একমাত্র ভরসা শুধু ওটিটি প্ল্যাটফর্ম। এটি যেমন একদিকে মানুষের বিনোদনের একটি পথ খুলে দিয়েছে। তেমনই আবার অভিনেতা-অভিনেত্রীদের জন্যও অন্য একটি জগৎ খুলে দিয়েছে।

Short Film
টসটসে রোম্যান্টিক দৃশ্যে ভরপুর এই শর্ট ফিল্ম

একথা হলফ করে বলা যায় যে, আগামী দিনে এই ওটিটি প্ল্যাটফর্মই দেশের ভবিষ্যৎ হতে চলেছে। বর্তমানে ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হল নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার, জি ফাইভ, সোনি লাইভ, জিও সিনেমা সহ আরও অনেককিছু। আর এই ওয়েবসিরিজে অভিনয় করে অভিনেতারা কোটি কোটি টাকা উপার্জন করেন। বর্তমানে হিন্দির (Hindi) পাশাপাশি আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ (Web Series) তৈরি হচ্ছে।

Web Series

যারমধ্যে কিছু বাংলা ও ভোজপুরী ওয়েব সিরিজ নজর কেড়েছে সকলের। তবে, হিন্দি ওয়েব সিরিজের চাহিদা সর্বত্র। বিশেষ করে এখন এডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা সবজায়গায় বেশি। আর সেই কারণেই ‛উল্লু’, ‛এমএক্স প্লেয়ার অনলাইন’, ‛অলট বালাজি’, ‛কোকু’-র মতো ওটিটি প্লাটফর্ম রয়েছে। তবে, সম্প্রতি উল্লুর ইউটিউব চ্যানেল থেকে ‛কবিতা ভাবী সিজন ৩’ (Kavita Bhabhi Season 3) ওয়েবসিরিজের ৪ নং পার্টের ট্রেলার ভাইরাল হয়েছে। যা নিয়ে ব্যাপকভাবে মাতামাতি চলছে।

যদিও ওয়েবসিরিজটি ১ বছর আগেই রিলিজ করে গিয়েছে। কিন্তু সম্প্রতি নতুন করে আবার এই ওয়েবসিরিজের ট্রেলার ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ভাইরাল ওই ট্রেলারে দেখা যাচ্ছে একজন যুবক ফোন করে কবিতা ভাবী নামের একজনকে বলে যে, তার ফুলশয্যার দিন থেকে সে নাকি বুঝতে পারে তার বউয়ের শরীরে আত্মা ঢুকেছে। তখন ওই ভাবী তার একটি এক্সপিয়েন্সয়ের কথা বলে।

Kavita Bhabi Web Series

সে এমনকি তার দেওর ও দেওরের বউ মিলে একটি হাভেলিতে থাকতে যায়। আর সেখানেই তার দেওরের মধ্যে ভুত ঢোকে। আর সে নাকি তার বৌদিকেই চায়। এরপর কি হয় ওয়েবসিরিজে তা জানতে গেলে আপনাকে এই ওয়েবসিরিজটি দেখতেই হবে।