রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

মঞ্চে নাচতে নাচতে নিজের জামা খুলে ফেললেন রচনা তিওয়ারি, ভুলেও বড়দের সামনে দেখবেন না

Viral Video: ভাইরাল হল হরিয়ানভি গানে নাচ করার ভিডিও (Haryanvi Video Song)। এই ভিডিওতে এক সুন্দরী যুবতীকে জোরদার ঠুমকা লাগিয়ে নাচ করতে দেখা যায়। ব্যাকগ্রাউন্ডে শোনা যায় এক জনপ্রিয় হরিয়ানভি…

Viral Video: ভাইরাল হল হরিয়ানভি গানে নাচ করার ভিডিও (Haryanvi Video Song)। এই ভিডিওতে এক সুন্দরী যুবতীকে জোরদার ঠুমকা লাগিয়ে নাচ করতে দেখা যায়। ব্যাকগ্রাউন্ডে শোনা যায় এক জনপ্রিয় হরিয়ানভি গান। এই গানে দুর্দান্ত এনার্জি সহকারে ডান্স করেন যুবতী। যুবতীর নাচ বহু দর্শকের মন জয় করে নিয়েছে। অগণিত মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন। আপনি কি এই ভিডিও দেখেছেন?

Viral Video

ভিডিওটি আপলোড করা হয়েছে ‘রচনা তিওয়ারি সোনোটেক’ (Rachana Tiwari Sonotek) নামক ইউটিউব চ্যানেল থেকে। দাবি করা হয়েছে, ভিডিওটিতে দৃশ্যমান যুবতীর নাম রচনা তিওয়ারি (Rachana Tiwari)। রচনা জনপ্রিয় হরিয়ানভি গানে (Viral Haryanvi Song) নাচ করে উপস্থিত দর্শকদের মন জয় করে নেন। ভিডিওতে রচনার অতুলনীয় এনার্জেটিক ডান্স দেখা যায়।

Viral Video

ভিডিওটিতে ব্যাকগ্রাউন্ডে শোনা যায় জনপ্রিয় ‘তেরি নাচাই’ (Teri Nachai) গান। স্টেজে উঠে এই গানেই দুর্দান্ত নাচ দেখা যায় রচনার। তাঁর পরণে দেখা যায় হালকা নীল রঙের সালোয়ার কামিজ ও ম্যাচিং ওড়না। সিল্কি স্ট্রেট চুল খোলা রেখে ভিড়ের মাঝে মঞ্চে দাঁড়িয়ে দারুণ নাচ করেন রচনা। কামিজের নেক লাইন ডিপ প্রকৃতির হওয়ায় তাঁর বক্ষবিভাজিকা দৃশ্যমান ছিল। হাতে চুড়ি ও গলায় হার পরে রচনাকে খুবই সুন্দর লাগছিল দেখতে। শরীরে হিল্লোল তুলে উপস্থিত দর্শকদের মনে ঝড় তোলেন রচনা।

এই ভিডিও প্রায় ৬.৯৩ লক্ষ মানুষ দেখে ফেলেছেন এবং ১.৫ হাজার মানুষ পছন্দ করেছেন। লাল হার্ট ইমোজির বন্যা বয়ে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্সে। রচনার নাচ দেখে কেউ ‘দারুণ ডান্স’ লিখেছেন, তো কেউ লিখেছেন ‘কেয়া বাত হ্যা’। আরও নানান রকমের মন্তব্যে ভিডিওর কমেন্ট বক্স ভরে যেতে দেখা গিয়েছে।