রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

বলিউডের গানে বাড়ির ছাদে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ব্যাপক ভাইরাল ভিডিও

Viral Video: ‛Savaria’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) এক সুন্দরী যুবতী। আগেকার দিনে একজন শিল্পীর প্রতিভাকে সকলের কাছে তুলে ধরা বেশ কষ্টকর ছিল। এমনকি তার জন্য বছরের…

Viral Video: ‛Savaria’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) এক সুন্দরী যুবতী। আগেকার দিনে একজন শিল্পীর প্রতিভাকে সকলের কাছে তুলে ধরা বেশ কষ্টকর ছিল। এমনকি তার জন্য বছরের পর বছর অপেক্ষাও করতে হতো। আর তার প্রমান আমরা ‛হংসরাজ’ সিনেমায় পেয়েছি। তবে, এখন যে কেউই তার প্রতিভাকে খুব সহজেই তুলে ধরতে পারেন সকলের সম্মুখে। আর তার একমাত্র পথ হল এই সোশ্যাল মিডিয়া।

Viral Video

এই সোশ্যাল মিডিয়ায় (Social Media) হাত ধরেই প্রতিদিন যে কত কত প্রতিভা উঠে আসছে সকলের চোখের সামনে তার কোনো হিসেব নেই। সম্প্রতি তেমনই এক যুবতীর নাচের ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধমে। ওই যুবতীর নাম মৌ (Mou)। ইউটিউবে তার বেশ ফ্যান ফলোয়ার্সও রয়েছে। এর আগেও ওই যুবতী তার নাচ দিয়ে মনজয় করেছেন সকলের। আর এবারেও তার অন্যথা হয়নি।

Web Series
গুলাব জামুন খেয়েই শরীরী খেলায় মাতলেন একাকী মহিলা, ছোটদের সামনে দেখবেন না

দূর্দান্ত নৃত্যশৈলীর মাধ্যমে ওই যুবতী নেচে রীতিমতো সবাইকে তাক লাগিয়েছেন। ওই যুবতীর পরনে রয়েছে লাল রঙের লেহেঙ্গা চোলি। হাতে চুরি, গলায় হার, ও কপালে টিপ। বাড়ির ছাদের উপর নিজের মতো করে অসাধারন নেচে চলেছেন। গানের প্রতিটা কথার সঙ্গে যেভাবে এক্সপ্রেশন দিচ্ছেন তা সত্যিই অনবদ্য। সকলেই মুগ্ধ হয়েছেন ওই যুবতীর নাচে।

A beautiful Girl Dance Viral Video

সম্প্রতি ‛Dance Star Mou’ নামের একটি ইউটিউব চ্যানেল (YouTube Channel) থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ইতিমধ্যেই ৫ হাজারের বেশি মানুষ ভিডিওটি (Video) দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ২০০র বেশি মানুষ। এমনকি বহু মানুষ ওই যুবতীর নাচের প্রশংসা করে আবার কমেন্টও করেছেন। এখনকার দিনে শুধুমাত্র বিনোদনই নয় রোজগারেরও একটি মাধ্যম হল ইউটিউব (YouTube)। যেখানে ভিডিও (Video) পোস্ট করলে ভিউয়ার্স ও সাবক্রাইবারের সঙ্গে সঙ্গে বাড়ে টাকার সংখ্যা। আপাতত ওই মৌ নামের মিষ্টি মেয়ের অসাধারণ নাচে মুগ্ধ সাইবারবাসী।