রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Viral Video: ‘যে জন প্রেমের ভাব জানে না’, হলুদ শাড়িতে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: 'যে জন প্রেমের ভাব জানে না' গানে মৌয়ের নাচ করার ভিডিও হল ভাইরাল। তিনি ইন্টারনেটের জগতে 'মৌ' নামে পরিচিতি লাভ করলেও তাঁর প্রকৃত নাম মৌমিতা বিশ্বাস (Moumita Biswas)।…

Viral Video: ‘যে জন প্রেমের ভাব জানে না’ গানে মৌয়ের নাচ করার ভিডিও হল ভাইরাল। তিনি ইন্টারনেটের জগতে ‘মৌ’ নামে পরিচিতি লাভ করলেও তাঁর প্রকৃত নাম মৌমিতা বিশ্বাস (Moumita Biswas)। নিজের ইউটিউব চ্যানেল থেকে বিভিন্ন রকমের গানে নাচ করার ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সম্প্রতি জনপ্রিয় বাংলা গানে তাঁর নৃত্য পরিবেশন করার এক ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যেতে দেখা গেল।

Viral Video

ভাইরাল ভিডিওটিতে (Viral Video) মৌকে (Mou Viral Video) খোলা আকাশের নিচে বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে (Bengali Song Dance) ডান্স করতে দেখা যায়। ব্যাকগ্রাউন্ডে শোনা যায় ‘যে জন প্রেমের ভাব জানে না’ (Je Jon Premer Bhab Jane na) গান। এই গানেতে খুবই সুন্দর নৃত্যশৈলী অবলম্বন করে দক্ষতার সঙ্গে নাচ পরিবেশন করেন তিনি।

Viral Video

ভিডিওটিতে মৌমিতার পরণে দেখা যায় হলুদ রঙের একরঙা শাড়ি ও মানানসই কালো রঙের বিশেষ প্রিন্টের ব্লাউজ। মাথার চুল পরিপাটি করে বেঁধে সেটাতে একটা হলুদ রঙের বড়ো মতো ফুল লাগিয়ে ‘যে জন প্রেমের ভাব জানে না’ (Je Jon Premer Bhab Jane na) গানে নৃত্য পরিবেশন করেন তিনি। গয়না বলতে তাঁর অঙ্গে ছিল মানানসই গলার হার ও ঝুলন্ত হলুদ কানের দুল। এই পোশাকের সঙ্গে তিনি চুড়ি বা কোমর বন্ধনী কিছুই পরেননি। এই সাধারণ সাজেই খুবই সুন্দর ও মিষ্টি দেখতে লাগছিল মৌকে। মুখে মিষ্টি হাসি নিয়ে অসাধারণ ভঙ্গিমায় নাচ করেন মৌ। বাড়ির ছাদে নাচ করে দর্শকদের মন জয় করে নিলেন তিনি।

এই ভিডিও আপলোড করা হয়েছে ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) নামক এক ইউটিউব চ্যানেল (Youtube Channel Viral Video) থেকে। এই ভিডিও ৩ বছর আগের হলেও সম্প্রতি নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠতে দেখা গেল। ভিডিওটিকে ইতিমধ্যে ১.৩ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এবং ৮.১ হাজার মানুষ পছন্দ করেছেন।