রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Vastu Tips: চেয়ে চেয়ে মুখ ব্যাথা হয়ে যাচ্ছে? আটকে থাকা টাকা ফেরত পেতে তুলসী মঞ্জরী দিয়ে করুন এই কাজ

Vastu Tips: হিন্দু শাস্ত্রে তুলসী গাছ অত্যন্ত শুভ ও পবিত্র গাছ বলে মনে করা হয়। এই গাছের উপস্থিতিতে বাড়িতে মা লক্ষ্মী বাস করেন। ফলে বাড়ির আর্থিক সমস্যা দূর হয় এবং…

Vastu Tips: হিন্দু শাস্ত্রে তুলসী গাছ অত্যন্ত শুভ ও পবিত্র গাছ বলে মনে করা হয়। এই গাছের উপস্থিতিতে বাড়িতে মা লক্ষ্মী বাস করেন। ফলে বাড়ির আর্থিক সমস্যা দূর হয় এবং বাড়িতে সুখশান্তি বজায় থাকে। আবার বাড়ির ভালো চাইলে শুধুমাত্র তুলসী পাতা দিয়ে নয়, তুলসী মঞ্জরী ব্যবহার করেও বাড়িতে সুখশান্তি আনা যেতে পারে, অর্থাভাব দূর করা যেতে পারে। আজকের প্রতিবেদনে তুলসী মঞ্জরীর উপকারিতা নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করা হল (Tulsi Manjari Vastu Tips)।

বাড়িতে তুলসী মঞ্জরীর থাকলে কী হয়?(Vastu Tips)

১. বাড়িতে ধনসম্পদ বৃদ্ধি পায়: তুলসী মঞ্জরী ব্যবহার করে মা লক্ষ্মীর আরাধনা করতে হবে। এমনটা করলে বাড়িতে ধনসম্পদের পরিমাণে বৃদ্ধি দেখা দেবে।

Vastu Tips

২. আর্থিক অভাব দূর করে: তুলসী গাছ ভগবান বিষ্ণুর প্রিয় গাছ হিসাবে পরিচিত। এই গাছের ব্যবহার শ্রী হরি বিষ্ণুর পুজোর সময় করা হয়। আপনাকে যদি পাওনা টাকা পাওয়ার ক্ষেত্রে সমস্যার মুখে পড়তে হয়েছে, এর থেকে পরিত্রাণ পেতে ভগবান বিষ্ণুর কাছে তুলসী ও তুলসী মঞ্জরী নিবেদন করতে পারেন। এই কাজ করলে পাওনা টাকা পাওয়ার পথ যেমন সুগম হবে, তেমনই আয়ও বাড়তে দেখা যাবে।

৩. সমস্যা থেকে বাঁচা যাবে: সঠিকভাবে তুলসী মঞ্জরী ব্যবহার করতে পারলে বিপদ থেকেও নিজেকে রক্ষা করা সম্ভব। এর জন্য একটি লাল কাপড় নিয়ে সেই কাপড়ে তুলসী মঞ্জরী বেঁধে আলমারির ভেতরে রেখে দিতে হবে। এমনটা করলে আর্থিক অনটন তো দূর হবেই। পাশাপাশি সমস্যা থেকেও বাঁচা সম্ভব হবে।

Vastu Tips

৪. ঝগড়া বিবাদ মেটানো যাবে: তুলসী মঞ্জরীর সাহায্যের বাড়ির ঝগড়া বিবাদও দূর করা যেতে পারে।

৫. সুখশান্তি বজায় রাখা সম্ভব হবে: একটি পাত্রে মধ্যে গঙ্গাজল নিয়ে সেটাতে তুলসী মঞ্জরী মিশিয়ে নিতে হবে। এই মিশ্রণ পুরো বাড়িতে ছিটিয়ে দিতে হবে। এমনটা করলে সুখশান্তি বজায় থাকবে বাড়িতে।