রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

বাড়িতে চড়ুই বাসা বেঁধেছে? জানুন কিসের ইঙ্গিত দিচ্ছে

Vastu Tips: আজকালকার দিনে সবুজে ভরা বাগানের খুবই অভাব। যেদিক তাকাবেন সেদিকেই শুধু বড় বড় বিল্ডিং ও কলকারখানা। তবে, তারই মাঝে অনেকেই আছেন নিজের বাড়ির ছাদে হোক বা বাড়ির চারপাশে…

Vastu Tips: আজকালকার দিনে সবুজে ভরা বাগানের খুবই অভাব। যেদিক তাকাবেন সেদিকেই শুধু বড় বড় বিল্ডিং ও কলকারখানা। তবে, তারই মাঝে অনেকেই আছেন নিজের বাড়ির ছাদে হোক বা বাড়ির চারপাশে বাগান তৈরি করেন। ফুল ও সবজিতে ভরা বাগান ভালোবাসেন না এমন মানুষ বোধহয় পৃথিবীতে নেই। তবে, গাছের পাশাপাশি অনেকেই আছেন বিভিন্ন পাখিও বাড়িতে পুষে থাকেন। তবে, কোন পাখি বাড়ির জন্য শুভ ও কোন পাখি বাড়ির জন্য অশুভ তা জানেন কি? চলুন আজকের এই প্রতিবেদনের মাধ্যমে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Vastu Tips

বাড়িতে চড়ুই বাসা বাঁধা শুভ লক্ষণ? (Vastu Tips)

১.জ্যোতিষশাস্ত্র অনুযায়ী বাড়িতে চড়ুই পাখি বাসা বাঁধলে সেটি খুব শুভ। এটি এতটাই শুভ যে, আপনার সুখ-সমৃদ্ধি তো আসবেই, পাশাপাশি আপনার দুর্ভাগ্য পরিণত হবে সৌভাগ্যতে।

Nikon Scholarship 2023

২.অনেকেই আছেন বাড়িতে পায়রা পোষেন। মূলত পায়রাকে দেবী লক্ষীর ভক্ত বলে মনে করা হয়। যে বাড়িতে পায়রা বাসা বাঁধে সেই বাড়ি ধন-সম্পত্তিতে ভরে থাকবে।

Vastu Tips

বাড়িতে চড়ুই বাসা বাঁধা অশুভ লক্ষণ গুলি কি (Vastu Tips)

১.অনেক সময় দেখা যায় যে, বাড়িতে মৌমাছি মৌচাক তৈরি করেছে। তবে, জেনে রাখবেন এটি একেবারেই ভালো লক্ষণ নয়। এর থেকে কোনো বড় দুর্ঘটনা ঘটতে পারে। তাই যত শীঘ্রই সম্ভব মৌচাক সরিয়ে ফেলার ব্যবস্থা করুন।

২.এই তালিকায় নাম আছে বাদুড়ের। এটি এমন একটি প্রাণী যারা সবসময় নির্জন জায়গায় থাকতে ভালোবাসে। আর তাই বাদুড় যদি কখনও কারোর বাড়িতে বাসা বানায় তাহলে সেটি অশুভ হিসেবেই ধরা হয়। তাই এখন থেকেই এ বিষয়ে সতর্ক হোন।