রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

প্রচুর পরিমানে টাকা টানে ময়ূরের পালক, বাস্তুমতে রাখুন ঘরের এই দিকে

Vastu Tips: প্রত্যেকটি মানুষই জীবনে স্বপ্ন দেখে। আর সেই স্বপ্নের তালিকায় একটি সুন্দর বাড়ি ও ঝঞ্ঝাট মুক্ত জীবন আশা করে থাকেন। জীবন সুখের করতে প্রত্যেক মানুষই কঠোর পরিশ্রম করে থাকেন।…

Vastu Tips: প্রত্যেকটি মানুষই জীবনে স্বপ্ন দেখে। আর সেই স্বপ্নের তালিকায় একটি সুন্দর বাড়ি ও ঝঞ্ঝাট মুক্ত জীবন আশা করে থাকেন। জীবন সুখের করতে প্রত্যেক মানুষই কঠোর পরিশ্রম করে থাকেন। কিন্তু তারপরেও অনেক সময় কাঙ্খিত ফল মেলে না। এর বড় কারণ হল বাস্তুশাস্ত্র। আর এই বাস্তুশাস্ত্রেই অর্থাভাব সহ নেগেটিভ এনার্জি দূর করতে একটি টোটকার কথা বলবো। চলুন আজকের এই প্রতিবেদনে সেটাই জেনে নেওয়া যাক।

ময়ূরের পালক (Vastu Tips)

বাস্তুশাস্ত্রে ময়ূরের পালকের ভূমিকা অপরিহার্য। এটিকে দেবতাদের ‛প্রিয় অলঙ্কার’ বলে মনে করা হয়। মূলত ভগবান কৃষ্ণকে এটি নিবেদন করা হয়। আর এই ময়ূরের পালক ঘরে রাখলে অনেক ধরণের বাস্তু দোষ দূর হয়। এমনকি নেতিবাচক শক্তি দূর করতেও ময়ূরের পালকও খুব উপকারী। বিশ্বাস করা হয় যে, সমস্ত দেবতা এবং নতুন গ্রহ ময়ূরের পালকের মধ্যে বাস করে। এটি রাখলে ঘরের ঝামেলাও দূর হবে ও সুখ শান্তি হবে।

আরও পড়ুন:☛  ‛Gypsy’ গানে দুর্দান্ত নাচ পুচকি খুদের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ঘরের কোনদিকে ময়ূরের পালক রাখবেন? (Which side of the house peacock feathers?)

বাস্তুশাস্ত্র মতে ময়ূরের পালক বাড়ির দক্ষিণ-পূর্ব দিকে রাখা উচিত। এতে ঘরে সুখ-সমৃদ্ধি আসে। এমনকি বাড়ির পরিবেশও ভালো থাকে। এমনকি যাদের অতিরিক্ত খরচের অভ্যাস থাকে তারা ঠাকুর ঘরে ময়ূরের পালক রাখলে বিশেষ উপকার পাবেন।