রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Vastu Tips: চুম্বকের মতো টাকা টানে এই ৩ গাছ, শুধু লাগান বাড়ির এই দিকে

Vastu Tips: বাড়িতে লক্ষ্মী আসতে বাধা, বাড়িতে কোন মতে অর্থ ঢুকছে না, আয় বৃদ্ধি হচ্ছে না, সংসারে ঝামেলা লেগেই রয়েছে, সুখ এবং শান্তি কিছুই নেই। উল্টে শত্রুতা বেড়েই চলেছে। দিন…

Vastu Tips: বাড়িতে লক্ষ্মী আসতে বাধা, বাড়িতে কোন মতে অর্থ ঢুকছে না, আয় বৃদ্ধি হচ্ছে না, সংসারে ঝামেলা লেগেই রয়েছে, সুখ এবং শান্তি কিছুই নেই। উল্টে শত্রুতা বেড়েই চলেছে। দিন দিন অভাব অনটনে মুড়ে ফেলেছে সংসারকে। কি করবেন তাহলে বুঝতে হবে বাড়ি সুখ সমৃদ্ধি বিফলে গিয়েছে। বাড়িতে লক্ষ্মী নেই, অলক্ষী প্রবেশ করেছে। এমতাবস্থায় কি করবেন? বাড়ির মূল দরজাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সবার কাছে। তাই বাস্তুশাস্ত্র মতে, বাড়ির মূল প্রবেশ দ্বারে কিছু শুভ গাছ লাগান। তাহলে বাড়িতে ইতিবাচকতা ভরে উঠবে। জেনে নিন, বাড়িতে প্রধান দরজার সামনে কি কি গাছ লাগাবেন।

Vastu Tips

মানি প্ল্যান্ট: বাড়ির প্রধান প্রবেশ দ্বারে একটি মানিপ্লান্ট রাখুন। বাস্তুশাস্ত্রে মানিপ্লান্টকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তাই এই গাছটি যদি মূল প্রবেশদ্বারে থাকে তাহলে গৃহে ধনসম্পদ বৃদ্ধি পাবে।

Vastu Tips

তুলসী গাছ: বাড়ির প্রধান প্রবেশদ্বারে একটি তুলসী গাছ রাখুন। তুলসী গাছ হিন্দু ধর্মমতে একটি পবিত্র গাছ। তাই এই গাছটি মূল দরজার পাশে লাগালে ভগবান বিষ্ণু ও মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়। ফলে আর্থিক ঝামেলা দূর হয়।

Vastu Tips

ফার্ন প্ল্যান্ট: ফানপ্লান্ট বাড়ির প্রধান প্রবেশদ্বারে রাখলে সংসারে সৌভাগ্য ফিরবে। এই গাছটি ইতিবাচকতা শক্তি বাড়িয়ে দেয় এবং ঘরকে সুখী রাখে।

Vastu Tips

জুঁই গাছ: অর্থাগমনের জন্য জুঁই গাছকে ঘরে লাগানো যেতেই পারে। এর সুগন্ধ বাড়ির পরিবেশকে মনোরম করে এবং আর্থিক সমস্যাও দূর করে।

Vastu Tips

স্নেক প্ল্যান্ট: স্নেক প্যান্টকে ইতিবাচক শক্তির উৎস হিসেবে ধরা হয়। তাই বাড়ির প্রধান দরজা এবং জানালার কাছে এই গাছ লাগালে বাড়ির সৌন্দর্য বাড়ে পাশাপাশি নেতি বাচকতাও দূর হয়।