রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Urfi Javed: বন্ধ ঘরে উর্ফির কুকীর্তি! ইন্টারনেটে ফাঁস ভিডিও

Urfi Javed: শরীরের উপরের অংশে নেই পোশাকের লেশমাত্র! উরফির নতুন ভিডিও ঘিরে উত্তাল নেটপাড়া। তাকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। 'বিগ বস'-এর (Big Boss) ঘর থেকেই তাঁর পরিচিতি…

Urfi Javed: শরীরের উপরের অংশে নেই পোশাকের লেশমাত্র! উরফির নতুন ভিডিও ঘিরে উত্তাল নেটপাড়া। তাকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। ‘বিগ বস’-এর (Big Boss) ঘর থেকেই তাঁর পরিচিতি পাওয়ার শুরু। এছাড়াও তিনি একজন টেলিভিশন (Television) অভিনেত্রীও বটে। নিজের উপর লাইম লাইট কিভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোই জানেন উরফি। সোশ্যাল মিডিয়ায় (Social Media) তাঁকে নিয়ে চর্চার শেষ নেই।

প্রায়শই কিছু না কিছু কান্ড ঘটিয়ে চমকে দেন নেটিজেনদের। বলা ভালো এখন ইন্টারনেট সেনসেশন হলেন উরফি (Urfi Javed)। তার অদ্ভুত ফ্যাশন দেখে অনেক সময় ভিরমি খান মানুষজন। এমনকি এই কারণে তাকে ট্রোলডও হতে হয়। কিন্তু তাতে কুচ পরোয়া নেই উরফির। বরং মাঝেমধ্যে অদ্ভুত সব পোশাকে ঝড় তোলেন নেটমাধ্যমে। বর্তমানে বলিউডের (Bollywood) ফ্যাশানিস্তা হলেন উরফি জাভেদ (Urfi Javed)।

আরও পড়ুন: আধার আপডেটে বেনিয়ম দেখলেই 50 হাজার টাকা ফাইন! কড়া বার্তা UIDAI-র

তবে, এবার এই ফ্যাশানিস্তা মাঝে মধ্যে এমন ছবি শেয়ার করেন যা দেখে ঘুম ওড়ে নেটিজেনদের। এবার আরেকবার হল তেমনটাই। সম্প্রতি উরফি (Urfi Javed) নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে যে, দুহাত দিয়ে ঢাকা উরফির বক্ষ যুগল। দুজন মেয়ে মিলে তার বুকে লিপ কিস করছে। আর সেই লিপ কিসের ছাপও উরফির বুকে স্পষ্ট। যথারীতি এই কাণ্ডে উরফিও হেসে লুটোপুটি খাচ্ছেন।

Urfi Javed Viral Video

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

ভিডিও শেয়ার করে উরফি ক্যাপশনে লিখেছেন যে, BTS। সঙ্গে হাসির ইমোজি দিয়েছেন। ইতিমধ্যেই ৩ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। অনেকে আবার মন্তব্যও করেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাইরাল উরফির (Urfi Javed) এই ভিডিও (Video)।