রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

বন্ধ ঘরে কাজের মেয়ের সঙ্গে মালিকের কুকর্ম, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই সিরিজ

Web Series: কাজের বউয়ের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ালো পঙ্গু যুবক! মুহূর্তে ভাইরাল ভিডিও। বর্তমান সময়ে দাঁড়িয়ে নিলজ্জতা ও যৌনতার এপিঠ-ওপিঠ হল ওয়েবসিরিজ। এখানে বিভিন্ন ধরণের যৌন উত্তেজনা মূলক সিন দেখানো…

Web Series: কাজের বউয়ের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ালো পঙ্গু যুবক! মুহূর্তে ভাইরাল ভিডিও। বর্তমান সময়ে দাঁড়িয়ে নিলজ্জতা ও যৌনতার এপিঠ-ওপিঠ হল ওয়েবসিরিজ। এখানে বিভিন্ন ধরণের যৌন উত্তেজনা মূলক সিন দেখানো হয়। যা কিনা ভুলেও বাচ্চা অথবা পরিবারের সামনে দেখা যায়না। অশালীনতার সীমা কিভাবে ছাড়াতে হয় তা বোধহয় এই কয়েকবছরে OTT প্ল্যাটফর্ম বুঝিয়ে দিয়েছে। পাশাপাশি এই OTT প্ল্যাটফর্ম দর্শকদের কাছে খুলে দিয়েছে প্রোডাকশনের নতুন রাস্তা।

Viral Video
থলথলে ফিগার! অন্য পুরুষের ছোঁয়ায় কাহিল আম্রপালি

আর তাইতো ওটিটি প্ল্যাটফর্ম (OTT Platform) গুলিতে প্রায় প্রতিটি ঘরানার ওয়েব সিরিজ (Web Series) ঘরে বসে মানুষজন উপভোগ করতে পারেন। যার কারণে মানুষজন হলমুখী না হয়ে অধিক পরিমাণে মোবাইল মুখী হচ্ছেন। কিন্তু তারই মধ্যে কিছু কিছু ওয়েব সিরিজ আছে যা আপনি পরিবারের সাথে দেখতে পারবেন না। এমনকি এই ওয়েবসিরিজ আপনাকে দেখতে গেলে বাচ্চাদের দূরে রাখতে হবে।

Web Series
কুমারী মেয়েদের সঙ্গে কুকীর্তি গ্রামের নির্লজ্জ্ব বুড়োর, সাহসিকতার সীমা ছাড়িয়েছে এই সিরিজ

বর্তমানে ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হল নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার, জি ফাইভ, সোনি লাইভ, জিও সিনেমা সহ আরও অনেককিছু। আর এই ওয়েবসিরিজে অভিনয় করে অভিনেতারা কোটি কোটি টাকা উপার্জন করেন। বর্তমানে হিন্দির (Hindi) পাশাপাশি আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ (Web Series) তৈরি হচ্ছে।

Zaroorat Web Series Watch Alone

আর তারই মাঝে সম্প্রতি ‛ULLU’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‛Zaroorat’ নামের একটি ওয়েবসিরিজের (WebSeries) ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, কমলেশ নামের একজন পঙ্গু ব্যাক্তিকে সবিতা নামের একটি মেয়ে দেখাশোনা। সবিতা বিবাহিত। তবে তার বর মোটেও ভালো নয়। তবে, সবিতা মনে মনে বড়লোকদের মতোন সুখে শান্তিতে থাকতে চায়। তাই সে বিভিন্ন স্বপ্ন দেখে। আর এভাবেই একদিন সবিতা টের পায় যে, কমলেশ এক্সিডেন্টালি তাকে স্পর্শ করে। এরপর কি হয় তা জানতে গেলে
আপনাকে অবশ্যই এই ওয়েবসিরিজটি দেখতে হবে।