রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

রক্তচোখ নিয়ে ফুঁসছে ঘূর্ণিঝড়, কোথায় হবে বৃষ্টিপাত? জানুন আবহাওয়ার আপডেট

West Bengal Weather Update: বর্তমানে রাজ্যজুড়ে শীতের আমেজ রয়েছে। কিন্তু তারই মধ্যে বাঁধা হয়ে দাঁড়িয়েছে ঘূর্ণিঝড়। যারফলে আকাশ মেঘলা থাকবে এমনকি রাতের তাপমাত্রা বাড়বে বলেও অনুমান করা হচ্ছে। কালীপুজো ও…

West Bengal Weather Update: বর্তমানে রাজ্যজুড়ে শীতের আমেজ রয়েছে। কিন্তু তারই মধ্যে বাঁধা হয়ে দাঁড়িয়েছে ঘূর্ণিঝড়। যারফলে আকাশ মেঘলা থাকবে এমনকি রাতের তাপমাত্রা বাড়বে বলেও অনুমান করা হচ্ছে। কালীপুজো ও ভাইফোঁটা কোনোক্রমে ভালো ভাবে কাটলেও তারপর থেকেই বৃষ্টির রোষে গোটা রাজ্যবাসী। তবে, ফের একবার ঘূর্ণিঝড় সহ ভারী বৃষ্টির (Heavy Rain) সম্ভবনা থাকায় বেশ চিন্তায় রাজ্যবাসী।

West Bengal Weather Update

আগামী সপ্তাহেই নাকি বৃষ্টি ধেয়ে আসবে। আন্দামান সাগরের নিম্নচাপ বাড়িয়ে এই ঘূর্ণিঝড় নাকি নিম্নচাপে পরিণত হবে। আর সেটা দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরে ঘনীভূত হয়ে নাকি গভীর নিম্নচাপে পরিণত হবে। যারকারণে ইতিমধ্যেই সমুদ্র উপকূল এলাকায় সতর্কবার্তা জারি করা হয়েছে। এমনকি মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

Web Series
যুবকের উপরে বসে শুরু হলো শারীরের খেলা, জোরে জোরে খাট কাঁপালেন কবিতা বৌদি

কোন কোন জেলায় বৃষ্টির পূর্বাভাস (Rain forecast in some districts)

কিন্তু কবে আর কোন জায়গার মৎস্যজীবিদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে তাই ভাবছেন নিশ্চই? তাহলে বলে রাখি যে, রবিবার থেকে তামিলনাড়ু, ওড়িশা, অন্ধপ্রদেশ ও ওড়িশা উপকূলের মৎস্যজীবীদের সমুদ্রে যেতে বারণ করা হয়েছে।

West Bengal Weather Update

কলকাতার আবহাওয়া (West Bengal Weather Update)

আজকের দিনে দাঁড়িয়ে কলকাতার (Kolkata) আকাশ বেশ পরিষ্কার। এমনকি রাতের তাপমাত্রা বাড়বে বলেও জানা যাচ্ছে। পাশাপাশি শীতের হালকা আমেজও টের পাবে রাজ্যবাসী। তবে আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২০.১ ডিগ্রি সেলসিয়াস। যা কিনা স্বাভাবিকের তুলনায় ৩ ডিগ্রি বেশি। আবহাওয়া অফিসের খবর অনুযায়ী আজ কলকাতার তাপমাত্রা ২০ থেকে ২৯ ডিগ্রির মধ্যে থাকবে। তবে, আগামীদিনে রাজ্যবাসী কোন পরিস্থিতির মধ্যে পড়তে চলেছে তা বলবে সময়।