রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Viral Video: ডিজে গানের তালে উদ্দাম নাচ ঠাকুমার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: সোশ্যাল মিডিয়ার জগতে নানা রকমের ভিডিও উপলব্ধ থাকলেও যে ভিডিও নেটিজেনদের সবচেয়ে বেশি নজরকাড়ে সেটি হল নাচের ভিডিও। কোনো নাচের ভিডিও দেখে দর্শকরা মুগ্ধ হয়ে যান, তো কোনো…

Viral Video: সোশ্যাল মিডিয়ার জগতে নানা রকমের ভিডিও উপলব্ধ থাকলেও যে ভিডিও নেটিজেনদের সবচেয়ে বেশি নজরকাড়ে সেটি হল নাচের ভিডিও। কোনো নাচের ভিডিও দেখে দর্শকরা মুগ্ধ হয়ে যান, তো কোনো নাচের ভিডিও দেখে হেসে ফেটে পড়েন।

Viral Video

সম্প্রতি নাচের একটি ভাইরাল ভিডিও (Viral Video) সোশ্যাল মিডিয়ায় (Social Media) আলোচনার বিষয়ে পরিণত হতে দেখা গেল। ভিডিওটিতে এক বুড়িমাকে তুমুল ডান্স করতে দেখা যায়। ভিডিওটিতে তিনি মূলত একলাই ডান্স করেন। তবে তাঁর একার ডান্সই এত এনার্জেটিক ছিল যে, তা পথচারীদের দৃষ্টি আকর্ষণ করছিল। ঠিক কী এমন নাচছিলেন তিনি? আজকের এই প্রতিবেদনে সেটাই জেনে নেওয়া যাক।

Viral Video

এই ভিডিওটি আপলোড করা হয়েছে ‘শুভাশিস মাল’ (Subhashis Mal) নামক এক ইউটিউব ব্যবহারকারীর চ্যানেল (Youtube Channel) থেকে। এই চ্যানেলের তরফে পোস্ট হওয়া ভিডিওটির ক্যাপশনে লেখা থাকে ‘ঠাকুমা ডান্স’ (Thakuma Dance)। ভিডিওটিতে এক বয়স্ক মহিলাকে সাদা মেঝেযুক্ত ফাঁকা এলাকায় হাত-পা ছড়িয়ে ডান্স করতে দেখা যায়। এই ভিডিওতে বাজতে শোনা যায় ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত তথা দেব (Dev) ও কোয়েল মল্লিক (Koel Mallick) অভিনীত সিনেমা ‘বলো না তুমি আমার’ (Bolo Na Tumi Aamar)-এর ‘লে পাগলু ডান্স’ (Le Paglu Dance) গান। এই গানের তালেই ঠাকুমাকে নাচতে দেখে অবাক হওয়া পাশাপাশি বেশ মজা পেলেন দর্শকরা।

এই ভিডিও দেখে হেসে উল্টে পড়ার অবস্থা হয়েছে দর্শকদের। কমেন্ট বক্সে নেটিজেনদের প্রতিক্রিয়া দেখেই তা বোঝা যায়। এক নেটিজেন লেখেন, “জিও পাগলা!” এই দেখা দেখি একজন মজার ছলে ঠাকুমাকে ‘মাইকেল জ্যাকসন’ই (Michael Jackson) বলে বসলেন। অন্য আরেক নেটিজেন তো কমেন্টবক্সে একসঙ্গে ৫-৬টা হাহা ইমোজি দিয়ে ফেললেন। হাজার হাজার মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন এবং শয়ে শয়ে মানুষ এটিকে পছন্দ করেছেন।