রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

মাত্র 100 টাকায় কিনে ফেলুন সোনা! গরিবদের কথা মাথায় রেখে দুর্দান্ত অফার আনল TATA

TATA: সোনা কিনতে কেই না ভালোবাসে। কেননা সোনা হল এমন একটি জিনিস যাতে বিনিয়োগ করতে লাভ ছাড়া লস হয়না। এমন পরিস্থিতিতে টাটা গ্রুপের (TATA Group) তরফ থেকে নেওয়া হল একটি…

TATA: সোনা কিনতে কেই না ভালোবাসে। কেননা সোনা হল এমন একটি জিনিস যাতে বিনিয়োগ করতে লাভ ছাড়া লস হয়না। এমন পরিস্থিতিতে টাটা গ্রুপের (TATA Group) তরফ থেকে নেওয়া হল একটি ব্যবস্থা। কিন্তু সেটি কি জানেন? মাত্র ১০০ টাকাতেও সোনা কেনা যাবে বা সোনায় বিনিয়োগ করা যাবে। কিন্তু কে এই সুযোগ দিচ্ছে? কেনই বা দিচ্ছে চলুন সেই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

TATA

কোন ব্র্যান্ডের তরফ থেকে এই ঘোষণা করা হয়েছে? (By which brand has this announcement been made?)

টাটা গ্রুপের তানিষ্ক (Tanishq) ব্র্যান্ডের তরফ থেকে। এই ব্র্যান্ড হল দেশের অন্যতম সেরা গয়না বিক্রিকারী ব্র্যান্ডগুলির মধ্যে একটি। এক্ষেত্রে যারা সোনায় বিনিয়োগ করতে চান তাদের জন্য দারুণ সুযোগ। মাত্র ১০০ টাকা করে টাটার এই ব্র্যান্ডের মাধ্যমে আপনি সোনায় বিনিয়োগ করতে পারবেন। আর যা দিয়ে আগামীদিনে সোনা কিনতে পারবেন।

বিনিয়োগ করার যোগাযোগের ঠিকানা? (Contact address to invest? TATA)

আপনি যদি ১০০ টাকা সোনার উপর বিনিয়োগ করতে চান তাহলে দেশের যে কোনো তানিষ্কের শোরুমে গিয়েই আপনি যোগাযোগ করতে পারেন। এছাড়াও আপনি অনলাইনে বিনিয়োগ করতে পারবেন।

ITR New Update
ছবিতে ক্লিক করে বিস্তারিত জানুন

কোন সোনার উপর এটি কার্যকারী? (What gold does it work on?)

এই বিনিয়োগ করা হয় মূলত ২৪ ক্যারেটের সোনার দামের ভিত্তিতে। ডিজিটাল আকারে বিনিয়োগকারীরা এই সোনা পেয়ে থাকেন। তবে কোন বিনিয়োগকারী চাইলে ১০০ টাকার বেশি যত খুশি টাকা বিনিয়োগ করতেও পারেন।