রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Srabanti Chatterjee: চোখে চোখ, একা থেকে দোকা শ্রাবন্তী, রইল প্রেমিকের পরিচয়

Srabanti Chatterjee: ফের কি সিঙ্গেল থেকে মিঙ্গেল হতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী? গুঞ্জন নেটমাধ্যমে। তবে, শ্রাবন্তীর জীবনে স্বপ্নের নায়ক হয়ে কে এলেন তাই ভাবছেন নিশ্চই? টলিউডের প্রথম সারির মিষ্টি নায়িকা হলেন…

Srabanti Chatterjee: ফের কি সিঙ্গেল থেকে মিঙ্গেল হতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী? গুঞ্জন নেটমাধ্যমে। তবে, শ্রাবন্তীর জীবনে স্বপ্নের নায়ক হয়ে কে এলেন তাই ভাবছেন নিশ্চই? টলিউডের প্রথম সারির মিষ্টি নায়িকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। খুব ছোট বয়স থেকেই তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত। এমনিতেই তাকে নিয়ে বিতর্কের শেষ নেই। ব্যক্তিগত জীবন নিয়ে বারংবারই তিনি উঠে এসেছেন সংবাদের শিরোনামে।

এমনকি পান থেকে চুন খসলেই নেটিজেনদের কটাক্ষ থেকে নিস্তার নেই তার। তবে, এতো বাঁকা কথা, কটাক্ষ নিয়ে কুচ পরোয়া নেই অভিনেত্রীর। বরং যতদিন যাচ্ছে ততই যেন নিজেকে নিত্য নতুন লুকে মেলে ধরছেন। ইন্ডাস্ট্রিতে এতগুলো বছর কাটিয়ে দেওয়ার পরও তাকে দেখলে বোঝার উপায় নেই যে, তার একটি ছেলে রয়েছে। বরং এই বয়সেও শ্রাবন্তী (Srabanti Chatterjee) তার গ্ল্যামার দিয়ে ১৮-এর তরুনীদের গুনে গুনে দশ গোল দিতে পারেন।

আরও পড়ুন: বন্ধ ঘরে উর্ফির কুকীর্তি! ইন্টারনেটে ফাঁস ভিডিও

দীর্ঘ দু-দশক হয়ে গেল তিনি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। একটাসময় ‛মায়ার বাঁধন’ (Mayar Badhon) সিনেমা দিয়ে পা রেখেছিলেন অভিনয় জগতে। সেখানে প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করলেও পরবর্তীকালে তিনি প্রথম সারির নায়িকা হিসেবেই নিজের পরিচিতি গড়ে তুলেছেন। এতগুলো বছর পরেও তার জনপ্রিয়তা বলুন বা সৌন্দর্য্যে ভাঁটা পড়েনি এতটুকুও। বরং তার প্রেমে পাগল হাজার একটা পুরুষ।

Srabanti Chatterjee

Actress Srabanti Chatterjee And Director Subhrajit Mitra.

আর পুরুষের মধ্যেই একজন হলেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। আর তার সঙ্গে ‛দেবী চৌধুরানী’ সিনেমার কাজ করবেন নায়িকা শ্রাবন্তী। শোনা যাচ্ছে এই পরিচালকের সঙ্গেই এই মুহূর্তে ঘনিষ্ঠতা বেড়েছে শ্রাবন্তীর। ব্যাঙ্গালুরুতে এক চলচ্চিত্র উৎসবে গিয়েই নাকি তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে। যদিও এই বিষয়ে শ্রাবন্তী ও শুভ্রজিৎ কেউই এখনও পর্যন্ত মুখ খোলেননি। কিন্তু কথা কি আর চাপা থাকে?

নায়িকার ঘনিষ্ঠ সূত্র থেকে খবর মিলেছে যে, শ্রাবন্তী ও শুভ্রজিতের মধ্যেকার সম্পর্ক নাকি প্রেমই। আপাতত সকলেই অভিনেত্রীর মুখ থেকে সত্যিটা শোনার অপেক্ষায় রয়েছেন।