রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Srabanti Chatterjee: সুইমিং পুলে দাঁড়িয়ে দেহের সুঠাম অংশ দেখালেন শ্রাবন্তী, তুমুল ভাইরাল ছবি

Srabanti Chatterjee: ভাইরাল হল শ্রাবন্তীর ফটো (Srabanti Viral Photo)। উষ্ণতার মোড়কে মোড়া অভিনেত্রী শ্রাবন্তীর ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা বহু পুরুষ অনুরাগীর ঘাম ঝরিয়ে দিল। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে শেয়ার…

Srabanti Chatterjee: ভাইরাল হল শ্রাবন্তীর ফটো (Srabanti Viral Photo)। উষ্ণতার মোড়কে মোড়া অভিনেত্রী শ্রাবন্তীর ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা বহু পুরুষ অনুরাগীর ঘাম ঝরিয়ে দিল। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে শেয়ার হয়েছে অভিনেত্রীর ফটোগুলো। ফলস্বরূপ, পোস্ট হওয়ার ২৪ ঘন্টার মধ্যেই তা ভাইরাল (Viral Photos) হতে দেখা গেছে। আপনি কি এই ফটো দেখেছেন?

Srabanti Chatterjee

ভাইরাল ফটোগুলো (Srabanti Chatterjee Viral Photos) পোস্ট করা হয়েছে শ্রাবন্তীর অফিসিয়াল ইনস্টাগ্রাম আইডি ‘শ্রাবন্তী স্মাইল’ (Srabanti Smile) থেকে। উজ্জ্বল গোলাপি রঙের সুইমিং সুট পরে বাড়ির ব্যালকনি পুলে নীল জলের মাঝে নানান রকমের পোজ দিতে দেখা যায় অভিনেত্রীকে। কখনও তাঁকে চোখে সানগ্লাস দিয়ে সেলফি নিতে দেখা যায়, আবার কখনও আকাশের দিকে চেয়ে মাথায় হাত রেখে পোজ দিয়ে ফটো তুলতে দেখা যায়।


পোস্ট হওয়া ফটোর ক্যাপশনে লেখা থাকে, “A Holiday is an opportunity to journey within” এবং সঙ্গে দেওয়া থাকে একটা লাল রঙের হার্ট ইমোজি। ক্যাপশন পড়ে বুঝতে বাকি থাকে না, যে তিনি ভ্রমণে বেরিয়েছেন। শ্রাবন্তীর ফটোটি মাত্র ১ দিন আগেই পোস্ট হয়েছে, আর এর মধ্যেই ফটোতে লাইকের সংখ্যা ৫০ হাজার ছাড়িয়ে গেছে। পোস্ট জুড়ে বিভিন্ন রকমের মন্তব্য ও আগুন ইমোজির বন্যা বয়ে যেতে দেখা গিয়েছে। দেবশ্রী গাঙ্গুলি (Deboshree Ganguly), আদ্রিজা রায় (Adrija Roy) ও জলি চন্দারাও (Jolly Chanda) শ্রাবন্তীর লুকের প্রশংসা করেছেন। কেউ “জাস্ট ওয়াও” লেখেন, তো কেউ হার্ট ইমোজি দেন পোস্টের কমেন্ট বক্সে। নেটিজেনদের মন্তব্যের জেরে পোস্ট হওয়ার মাত্র ১ দিনের মধ্যেই ফটোগুলো ভাইরাল হয়ে যেতে দেখা গেল।