রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

শাড়ি উড়িয়ে খেল দেখালেন শ্রাবন্তী! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Srabanti Chatterjee: ট্রেন্ডিং নেপালি ‛ঠুমাক ঠুমাক যাব হেঁটে যায় তু পাহাড়ি বাটোমা' গানে উদ্দাম নাচ শ্রাবন্তীর! মুহূর্তে ভাইরাল (Virla) ভিডিও (Video)। বর্তমানে এই গানটি ট্রেন্ডিংয়ে চলছে। সাধারণ মানুষ থেকে শুরু…

Srabanti Chatterjee: ট্রেন্ডিং নেপালি ‛ঠুমাক ঠুমাক যাব হেঁটে যায় তু পাহাড়ি বাটোমা’ গানে উদ্দাম নাচ শ্রাবন্তীর! মুহূর্তে ভাইরাল (Virla) ভিডিও (Video)। বর্তমানে এই গানটি ট্রেন্ডিংয়ে চলছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই এই গানে পা মিলিয়েছেন। আর এবার সেই তালিকায় নাম লেখালেন টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। সম্প্রতি তিনিও এই গানে হুক স্টেপে পা মিলিয়েছেন। আর যা কিনা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

খুব ছোট বয়স থেকেই তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত। এমনিতেই তাকে নিয়ে বিতর্কের শেষ নেই। ব্যক্তিগত জীবন নিয়ে বারংবারই তিনি উঠে এসেছেন সংবাদের শিরোনামে। এমনকি পান থেকে চুন খসলেই নেটিজেনদের কটাক্ষ থেকে নিস্তার নেই তার। তবে, এতো বাঁকা কথা, কটাক্ষ নিয়ে কুচ পরোয়া নেই অভিনেত্রীর। বরং যতদিন যাচ্ছে ততই যেন নিজেকে নিত্য নতুন লুকে মেলে ধরছেন।

Web Series
বন্ধ ঘরে কাজের মেয়ের সঙ্গে মালিকের কুকর্ম

ইন্ডাস্ট্রিতে এতগুলো বছর কাটিয়ে দেওয়ার পরও তাকে দেখলে বোঝার উপায় নেই যে, তার একটি ছেলে রয়েছে। বরং এই বয়সেও শ্রাবন্তী (Srabanti Chatterjee) তার গ্ল্যামার দিয়ে ১৮-এর তরুনীদের গুনে গুনে দশ গোল দিতে পারেন। দীর্ঘ দু-দশক হয়ে গেল তিনি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। একটাসময় ‛মায়ার বাঁধন’ (Mayar Badhon) সিনেমা দিয়ে পা রেখেছিলেন অভিনয় জগতে। সেখানে প্রসেনজিতের (Prosenjit Chatterjee) মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন।

Short Film
ফাঁকা বাড়িতে দেওরের সঙ্গে ঘনিষ্ঠ হলেন বৌদি, দরজা লাগিয়ে দেখুন এই শর্টফিল্ম

কিন্তু পরবর্তীকালে তিনি প্রথম সারির নায়িকা হিসেবেই নিজের পরিচিতি গড়ে তুলেছেন। এতগুলো বছর পরেও তার জনপ্রিয়তা বলুন বা সৌন্দর্য্যে ভাঁটা পড়েনি এতটুকুও। বরং তার প্রেমে পাগল হাজার একটা পুরুষ। একদিকে তার ভক্তরা যেমন তার প্রশংসায় পঞ্চমুখ তেমনই আবার নিমেষের মধ্যেই তাকে কটাক্ষ করতে ছাড়েন না। আর এবারেও তার অন্যথা হয়নি। সম্প্রতি অভিনেত্রী ট্রেন্ডিং নেপালি (Nepali Song) একটি গানে রিল ভিডিও (Video) বানিয়েছেন।

Srabanti Chatterjee Latest Viral Video

তার পরনে রয়েছে ডিপ খয়েরি রঙের একটি শাড়ি। সঙ্গে মানানসই ব্লাউজ। গলায় পড়েছেন হালকা জুয়েলারি। খোলা চুলে হালকা মেকআপে নিজেকে মেলে ধরেছেন নায়িকা। শ্রাবন্তী (Srabanti Chatterjee) নিজেই তার ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন। যথারীতি ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হওয়া মাত্রই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা।