রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Srabanti Chatterjee: এক হাতের ফাঁক দিয়ে এটা কি করলেন শ্রাবন্তী! ভাইরাল ভিডিও

Srabanti Chatterjee: শ্রাবন্তী মানেই চর্চা, শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ার অন্যতম আকর্ষণ। প্রায়শই তাঁর নাম সোশ্যাল মিডিয়ায় আলোচনার বস্তু হয়ে যেতে দেখা যায়। কখনও প্রশংসার জেরে, আবার কখনও সমালোচনার কারণে এমনটা…

Srabanti Chatterjee: শ্রাবন্তী মানেই চর্চা, শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ার অন্যতম আকর্ষণ। প্রায়শই তাঁর নাম সোশ্যাল মিডিয়ায় আলোচনার বস্তু হয়ে যেতে দেখা যায়। কখনও প্রশংসার জেরে, আবার কখনও সমালোচনার কারণে এমনটা হয়ে থাকে। বিষয়টা যাই হোক না কেন, দিনরাত তাঁকে নিয়েই মেতে থাকতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার একাংশকে। তাঁর এমন কোনো ফটো বা ভিডিও থাকেনি, যা নেটিজেনদের নজর এড়িয়ে ‘শূন্য’ লাইক নিয়ে অস্তিত্ব রেখেছে।

Srabanti Chatterjee

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) টলিউড জগতের এক জনপ্রিয় মানুষ। কখনও কর্মজীবন, তো কখনও ব্যক্তিগত জীবনের জেরে তাঁর নাম চর্চার বিষয়বস্তু হয়ে উঠতে দেখা যায়। নিজের সোশ্যাল মিডিয়া আইডি থেকে বরাবর সক্রিয় থেকে জীবনের নানান মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করেন তিনি। কখনও সারমেয়দের সঙ্গে খেলা করার মুহূর্ত, কখনও পিকনিকের দৃশ্য, আবার কখনও এক্সারসাইজ করার ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করে থাকেন অভিনেত্রী।

সম্প্রতি শ্রাবন্তীর ফিটনেস কোচ অরিজিৎ ঘোষালের (Arijit Ghoshal) ইনস্টাগ্রাম আইডি থেকে আপলোড হওয়া ভিডিওই বর্তমানে ভাইরাল হয়ে যেতে দেখা গেল। শ্রাবন্তী আজকাল জিমে কসরত করছেন, এই খবর থেকে কেউ অজানা নয়। তিনি মূলত ফিটনেস কোচ অরিজিৎ ঘোষালের অধীনে এক্সারসাইজ করে থাকেন। সেই কোচের তরফেই শ্রাবন্তীর কসরত করার ভিডিও পোস্ট করা হল। এই ভিডিও প্রকাশ্যে আসার পরেই শ্রাবন্তীর আর পাঁচটা ভিডিওর মতো এটাও ভাইরাল হয়ে যেতে দেখা গেল।

ভিডিওটিতে শ্রাবন্তীকে ডাম্বেল ও ‘এক্সারসাইজ বল’ নিয়ে কঠোর পরিশ্রম করতে দেখা যায়। এই এক্সারসাইজ বল ‘জিম বল’ বা ‘ব্যালেন্স বল’ নামেও পরিচিত। শ্রাবন্তীকে জিমের ওই ব্যালেন্স বলেই হাতের দুটি কনুই রেখে পা দুটো সোজা করে বল থেকে দূরে রেখে পুরো শরীরের ভার ব্যালেন্স করতে দেখা গেল। জানিয়ে রাখি, বলের উপর কনুই রেখে ব্যালেন্স করার কাজটি কিন্তু মোটেই সহজ নয়। ভর ব্যালেন্স করে খুব কষ্টে বলের উপরে টিকে থাকতে হয়। এবাদেও শ্রাবন্তীকে একবার এক হাতে ও আরেকবার দুই হাতে ভারী ডাম্বেল নিয়ে এক্সারসাইজ করতে দেখা যায়। শ্রাবন্তীর কোচের আইডি থেকে পোস্ট হওয়া এই ভিডিও ২৭ হাজারের মতো লাইক পেয়ে গেছে।