রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

চুম্বকের মতো টাকা টানে গোলাপ ফুল, বাস্তু মতে করুন এই কাজ

Shastra: ফুল ভালোবাসেন না এমন মানুষ বোধহয় পৃথিবীতে নেই। প্রত্যেকেই ফুলের সৌন্দর্য্যে মুগ্ধ হয়। এই ফুলই কখনও কারোর গলায় মালা হয়ে, আবার কখনও নারীর মাথার খোঁপার সৌন্দর্য্য বৃদ্ধি করে। আর…

Shastra: ফুল ভালোবাসেন না এমন মানুষ বোধহয় পৃথিবীতে নেই। প্রত্যেকেই ফুলের সৌন্দর্য্যে মুগ্ধ হয়। এই ফুলই কখনও কারোর গলায় মালা হয়ে, আবার কখনও নারীর মাথার খোঁপার সৌন্দর্য্য বৃদ্ধি করে। আর এই ফুলের রানী হল ‛গোলাপ’। পৃথিবীতে নানান রঙের গোলাপ ফুলের দেখা পাওয়া গেলেও লাল গোলাপের কদর সবসময়ই বেশি। আর এই লাল গোলাপই প্রেমিক-প্রেমিকার একে অপরের প্রতি ভাব বিনিময় করে। এমনকি ঘরের সৌন্দর্য্যও বৃদ্ধি করে।

Sastra

আর তাইতো গোলাপের জুড়ি মেলা ভার। কিন্তু জানেন কি গোলাপ ফুল যেমন শোভা বৃদ্ধি করে তেমনই এই লাল গোলাপ আপনার সৌভাগ্যকে বহন করে নিয়ে আসে। কিন্তু কিভাবে আনে সেটাই হল আসল প্রশ্ন। চলুন আজকের এই প্রতিবেদনের মাধ্যমে সেই বিষয়েই বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

আর্থিক সমস্যার সমাধানে গোলাপ ফুল (Rose flower to solve financial problems)

প্রতিটি মানুষের জীবনের আর্থিক সমস্যা থাকে। বাস্তুশাস্ত্র মতে সেই সমস্যা থেকে মুক্তি পেতে চাইলে লাল গোলাপে একটি কপূর রেখে সেটিকে জ্বালিয়ে মা লক্ষীকে আরতি করুন। দেখবেন নিমেষেই আপনার আয়ের উৎস খুলে যাবে।

Web Series
যুবকের উপরে বসে শুরু হলো শরীরের খেলা, জোরে জোরে খাট কাঁপালেন কবিতা বৌদি

দ্রুত অর্থ লাভ করায় গোলাপ ফুলের ভুমিকা (The role of rose flower in making quick money)

আপনি যদি দ্রুত অর্থ উপার্জন করতে চান তাহলে পান পাতার উপর গোলাপের ৫টি পাপড়ি রেখে মা দুর্গাকে নিবেদন করুন। দেখবেন মা দুর্গার কৃপায় আপনার সৌভাগ্য ফিরে আসবে।

মা লক্ষীকে প্রসন্ন করতে গোলাপ ফুলের ভূমিকা (The role of rose flowers to please Mother Lakshmi)

দেবী লক্ষীকে প্রসন্ন করতে চাইলে লাল গোলাপ দেবীর পায়ে নিবেদন করুন। কেননা লাল গোলাপ লক্ষী ঠাকুরের খুব পছন্দের ফুল। পরপর ১১টি শুক্রবার এই কাজ করলে টাকায় আপনার আলমারি ভরে উঠবে।

Shastra

চাকরি সংক্রান্ত সমস্যা মেটাতে লাল গোলাপের ভূমিকা (Role of red rose shastra in solving job related problems)

অনেকেই আছেন যারা কিনা চাকরি সংক্রান্ত সমস্যায় ভোগেন। সেক্ষেত্রে আপনি পরপর ৪০টি মঙ্গলবার এবং শনিবার ঘর থেকে খালি পায়ে গিয়ে হনুমানজির চরনে লাল গোলাপ দিন। এটি করলে আপনার কর্ম সংক্রান্ত সমস্যা দূর হবে।

মনস্কামনা পূর্ণ করতে লাল গোলাপের ভূমিকা (The role of red rose to fulfill the mind)

এই লাল গোলাপ হনুমানজির খুব পছন্দের। আর তাই মনের কোন ইচ্ছে পূরণ করতে চাইলে হনুমানজিকে লাল গোলাপের মালা পড়ান। এমনকি সিঁদুর ও তেল অর্পণ করুন। দেখবেন নিমেষেই আপনার মনের ইচ্ছে পূর্ণ হয়েছে।

এই প্রতিবেদনটি কেবলমাত্র সাধারণ তথ্যের জন্যই দেওয়া। তাই এইসব বিষয়ে বিস্তারিত জানতে হলে যেকোন বিশেষজ্ঞের পরামর্শ নিতে পারেন।