রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

চোখের পলক ফেলছে রামলালা! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: অবশেষে রাম ভক্তদের মনস্কামনা পূরণ হয়েছে। বহু লড়াই, বহু সংঘাতের পর সোমবার অযোধ্যার রামমন্দিরের (Ram Mandir) উদ্বোধন হয়েছে। প্রাণপ্রতিষ্ঠা হয়েছে রামলালার। সমগ্ৰ দেশবাসী সাক্ষী ছিলেন এই মুহূর্তের। কেউ…

Viral Video: অবশেষে রাম ভক্তদের মনস্কামনা পূরণ হয়েছে। বহু লড়াই, বহু সংঘাতের পর সোমবার অযোধ্যার রামমন্দিরের (Ram Mandir) উদ্বোধন হয়েছে। প্রাণপ্রতিষ্ঠা হয়েছে রামলালার। সমগ্ৰ দেশবাসী সাক্ষী ছিলেন এই মুহূর্তের। কেউ উপস্থিত ছিলেন অযোধ্যায়। আবার কেউ টিভির মাধ্যমেই শ্রদ্ধা জানিয়েছেন রামলালাকে। তবে, তার মাঝেই রামলালার একটি ভিডিও নেটমাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে। চলুন জেনে নেওয়া যাক সবিস্তরে।

রামলালার বিগ্রহ প্রসঙ্গে কিছু কথা জেনে নেওয়া যাক (Let’s know some things about Ramlala idol)

সশরীরে হোক বা টিভির পর্দায় আপনারা যে রামলালার মূর্তিটি দেখতে পান সেটি আসলে ৫১ ইঞ্চির বিগ্রহ। যার মাথা থেকে পা পর্যন্ত সোনা, হিরে, চুনি, পান্নার গয়নায় ভরা। এমনকি বিগ্রহের কপালে হিরে চুনিখচিত তিলক রয়েছে। আর পরনে রয়েছে হলুদ রঙের বেনারসি ধুতি ও লাল পট্টবস্ত্র। যাতে সোনার জরি দিয়ে কারুকাজ করা।

ঘটনাটি কি ঘটেছে? (What happened to the incident?)

সোমবার রামলালার মূর্তি প্রাণপ্রতিষ্ঠা পাওয়ার পরই নেটমাধ্যমে একটি ভিডিও তুমুল ভাইরাল হয়। আর সেখানে দেখা যাচ্ছে যে, রামলালা চোখের পলক ফেলছেন। আর তার মুখে লেগে রয়েছে নিদারুণ এক হাসি। যা দেখে মুগ্ধ হয়েছে দেশবাসী। তাহলে কি সত্যি সত্যি রামলালা হেসেছেন? আসলে না এসব কিছু হল কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) এর কারসাজি। তবে, এই ভিডিও দেখে অনেকেই আবেগঘন হয়ে পড়েছেন। ধরে রাখতে পারেননি নিজের চোখের জল। বহু মানুষ আবার কমেন্ট করে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন। কেউ লিখেছেন মূর্তি দেখে মন ভরে গেল। আবার কেউ লিখেছেন কথা হারিয়ে ফেলেছি।

Viral Video

সোমবার রামলালার প্রাণ প্রতিষ্ঠা হলেও সেদিন থেকে জনসাধারণ দেখতে পায়নি তাদের রামকে। মঙ্গলবার থেকে সকলের জন্য উন্মুক্ত হয়েছে রামলালার বিগ্রহ। ছোটথেকেই সকলের মনে রামকে নিয়ে নানান গল্প সাজানো। অবশেষে সেই রামকে দেবতা রূপে পেয়ে খুশি সকল রামভক্তরা।

আরও পড়ুন: রাজ্যে চালু হল ‘জনসংযোগ কর্মসূচি’, জানুন কি কি সমস্যার সমাধান হবে