রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Viral Video: মঞ্চে নাচতে নাচতে নিজের সালোয়ার তুললেন রচনা তিওয়ারি, বড়দের সামনে দেখবেন না

Viral Video: রচনা তিওয়ারির (Rachna Tiwari) নাচ ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়(Social Media)। সম্প্রতি ভাইরাল হল রচনা তিওয়ারির নাচের এক ভিডিও। এই ভিডিওতে মঞ্চে উঠে দুর্দান্ত এনার্জি সহকারে নাচ করতে দেখা…

Viral Video: রচনা তিওয়ারির (Rachna Tiwari) নাচ ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়(Social Media)। সম্প্রতি ভাইরাল হল রচনা তিওয়ারির নাচের এক ভিডিও। এই ভিডিওতে মঞ্চে উঠে দুর্দান্ত এনার্জি সহকারে নাচ করতে দেখা যায় রচনাকে। হরিয়ানভি গানে (Haryanvi Song) এনার্জেটিক ডান্স করে উপস্থিত দর্শকদের মনে ঝড় তুললেন তিনি। ভিডিওটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। যার ফলে ভিডিওটি বর্তমানে ভাইরাল ভিডিওতে (Dance Viral Video) পরিণত হয়েছে। এই ভিডিও কি আপনি দেখেছেন?

Viral Video

ভাইরাল ভিডিওটি পোস্ট করা হয়েছে ‘রচনা তিওয়ারি সোনোটেক’ (Rachna Tiwari Sonotek) নামক এক ইউটিউব চ্যানেল থেকে। এই চ্যানেলে চোখ পাতলেই একাধিক নাচের ভিডিও দেখতে পাওয়া যায়। ভিডিওটিতে রচনাকে প্রিন্ট করা হালকা নীল রঙের সালোয়ার কামিজ ও ওড়না পরিহিত অবস্থায় দেখা যায়। ফুল লেন্থের ওয়েভি হেয়ার খোলা রেখে দুর্দান্ত এনার্জি সহকারে ডান্স করেন রচনা। একদম হালকা সাজে অল্প গয়না পরে মঞ্চে হরিয়ানভি গানে নাচ করেন তিনি।

ভাইরাল ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে শোনা যায় ‘তেরি নাচাই’ (Teri Nachai) নামক এক হরিয়ানভি গান। হরিয়ানভি গানের তালে মঞ্চে প্রকাশ্যে সবার সামনে শরীরি হিল্লোল তুলে উপস্থিত দর্শক ও নেটিজেনদের ঘুম ওড়ালেন রচনা তিওয়ারি। তাঁর এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুক্তি পাওয়ার কয়েক মাসের মধ্যেই ভাইরাল (Rachna Tiwari Viral Video) হয়ে যায়। ভিডিওটি পোস্ট করা হয়েছে মাত্র ৪ মাস আগে। এর মধ্যেই প্রায় ৬.০৬ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন এবং ১.৪ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। লাল হার্ট ইমোজি ও প্রশংসায় ভরে যেতে দেখা গিয়েছে পোস্টের কমেন্ট বক্স।