রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Viral Video: ‘মুঝকো পিনা হ্যায়’, বলিউডের গানে উদ্দাম নাচ ঠাকুমার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে কোনও কিছুই অসম্ভব নয়, এখানে নেই কোনও বাধা, কোনো বাড়তি খরচাপাতি। তাই সোশ্যাল মিডিয়ায় এখন ৯ থেকে ৯০ সবার বাস। সবাই এখানে সাচ্ছন্দ্যে নানারকম…

Viral Video: আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে কোনও কিছুই অসম্ভব নয়, এখানে নেই কোনও বাধা, কোনো বাড়তি খরচাপাতি। তাই সোশ্যাল মিডিয়ায় এখন ৯ থেকে ৯০ সবার বাস। সবাই এখানে সাচ্ছন্দ্যে নানারকম ভিডিও বানিয়ে ভাইরাল হচ্ছেন, সঙ্গে বানিয়ে নিচ্ছেন নিজের খ্যাতি। পাশাপাশি বিপুল টাকা রোজগারও হচ্ছে। তাই আজকাল মানুষ কাজকর্ম সব ভুলেই নেটপাড়ায় মেতে রয়েছে।

Viral Video

এখানে যত ভিউজ বাড়ছে, তত বাড়ছে পপুলারিটি। ৯ থেকে ৯০ এখন সবাই সোশ্যাল ইউজার। ইউজারদের নাচ, গান, আবৃত্তি সবটাই ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আর মানুষ এই নিয়েই অবসর কাটাচ্ছেন। সোশ্যাল মিডিয়া আপনাকে কি না দেখাচ্ছে! অনলাইন শপিং application ডাউনলোড করে বাড়িতে শপিং করতে পারেন। আবার পছন্দের খাবার আনাতে পারেন। এছাড়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গোটা পৃথিবীর সঙ্গে যোগাযোগ করতে পারেন।

Viral Video

আবার সোশ্যাল মিডিয়ার সাহায্যে অনেকে নানারকম খেলায় মনোনিবেশ করছেন। এখানে ৩ মাসের বাচ্চার যেমন ভিডিও ভাইরাল হচ্ছে তেমনি ৯০ বছরের বৃদ্ধার ভিডিও ভাইরাল হচ্ছে। সম্প্রতি এক ৯০ বছরের বৃদ্ধার ভিডিও দুর্দান্ত বেগে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, একজন বৃদ্ধা যার বয়স হতে পারে ৮০ বছরের উপরে। কিন্তু তাঁর চোখে-মুখে নেই কোনও ক্লান্তির ছিটেফোটা। একটি দুর্দান্ত মিউজিকের তালে সে নাচলেন। একেবারে তরুণীর মতো কোমর দোলালেন। তাঁর এনার্জিতে ছিল না কোনো ক্লান্তি।

একেবারে তাঁর শরীরী হিল্লোল নাচিয়ে দিল সকলকে। জীবনের শেষ বয়সে এসে তাঁর এরকম এনার্জি, শরীরের এত জোর সবটাই, সবটাই যুব সমাজের অনুপ্রেরণা হয়ে রয়ে গেল। সম্প্রতি ভিডিওটি S tech নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি পুরাতন বাড়ি, চারিদিকে অগোছালো, আর বৃদ্ধা একটি সাদা কাপড় পরেই তুমুল নাচলেন একটি ভিডিওর তালে তালে। তাঁর উৎফুল্লতা দেখে মন ভরে গেল সকলের। ভিডিওটি এই মুহূর্তে কয়েক হাজার পছন্দের সংখ্যা ছাড়িয়েছে।