রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Nora Fatehi: কালো শাড়িতে উন্মুক্ত বক্ষবিভাজিকা, ভাইরাল নোরা ফাতেহির ভিডিও

Nora Fatehi: নোরা ফাতেহি (Nora Fatehi) বলিউড জগতের অন্যতম জনপ্রিয় আইটেম ডান্সার। তিনি একাধিক সিনেমায় আইটেম ডান্সার হিসাবে পারফর্ম করেছে। শুরুর দিকে তিনি শুধুমাত্র বেলি ডান্স করলেও পরবর্তীকালে আরও নানান…

Nora Fatehi: নোরা ফাতেহি (Nora Fatehi) বলিউড জগতের অন্যতম জনপ্রিয় আইটেম ডান্সার। তিনি একাধিক সিনেমায় আইটেম ডান্সার হিসাবে পারফর্ম করেছে। শুরুর দিকে তিনি শুধুমাত্র বেলি ডান্স করলেও পরবর্তীকালে আরও নানান রকমের ডান্সফর্মে নাচ করতে দেখা যায় তাঁকে। প্রত্যেক নৃত্যশৈলীতেই তিনি নিজের সর্বোচ্চ দিয়েছেন। জনপ্রিয়তা বাড়তে শুরু করলে তাঁকে অভিনেত্রী হিসেবে দেখা যায় প্রভু দেবা (Prabhu Deva), শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) ও বরুণ ধাওয়ান (Varun Dhawan) অভিনীত ‘স্ট্রিট ডান্সার’ (Street Dancer) সিনেমায়।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

নোরা ফাতেহির সৌন্দর্য ও হটনেসের তুলনা হয় না। দুই বৈশিষ্ট্যেই বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের টেক্কা দেন তিনি। যতবারই তিনি ক্যামেরায় ধরা দিয়েছেন, ততবারই তাঁর রূপের উষ্ণতা ঘাম ঝরিয়েছে ভক্তদের। ভারতের আঞ্চলিক সিনেমা ইন্ডাস্ট্রিতে ডান্সার হিসাবে কাজ শুরু করার পরে আজ তিনি আন্তর্জাতিক স্তরে অভিনেত্রী, ডান্সার ও সিঙ্গার হিসাবে পরিচিত। শুধুমাত্র পর্দায় নয় সোশ্যাল মিডিয়াতেও তাঁর অবাধে বিচরণ। মাঝে মধ্যেই নোরার ফটো ও ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি তাঁর এক ভিডিওই ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

নোরা ফাতেহির ভাইরাল ভিডিওতে নোরাকে বন্ধ রুমে ঝলমলে শাড়িতে আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা যায়। মরক্কীয় বংশোদ্ভূত এই অভিনেত্রীকে সাদা রঙের রুমে আবদ্ধ থেকে আয়নার সামনে দাঁড়িয়ে হাতে ফোন নিয়ে ভিডিও রেকর্ড করতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

ভিডিওতে তাঁর পরণে দেখা যায় কালো রঙের শাড়ি। পুরো শাড়িতেই ছিল সিকোয়েন্সের কাজ। এই শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ পরেন তিনি। ব্লাউজের নেকলাইন বেশ ডিপ ছিল। আর এই কারণে তাঁর বক্ষবিভাজিকা স্পষ্টভাবে দৃশ্যমান ছিল। মাথার মাঝে সিঁথি কেটে মিড লেন্থের ঢেউ খেলানো চুল কাঁধের দুইপাশে ফেলে রাখেন তিনি। হালকা মেকআপে তাঁকে খুবই সুন্দর লাগছিল দেখতে। সিকোয়েন্সযুক্ত কালো পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পরিবেশ সৃষ্টি করলেন নোরা ফাতেহি। নোরার এই রূপ দেখে নজর ফেরানো মুশকিল হয়ে যায় নেটিজেনদের।