রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Matchstick Puzzle: ৩টি কাঠি যোগ করলেই মিলে যাবে অংক, এই পাজল মেলাতে গিয়ে হিমশিম খায় লেজেন্ডরাও

Matchstick Puzzle: এই প্রতিবেদন একটি ম্যাচস্টিক পাজল পেশ করা হয়েছে। এই ম্যাচস্টিক পাজলে '4 -1 = 6' সমীকরণটিকে ঠিক করতে হবে ৩টি  ম্যাচস্টিক যোগ করে। ম্যাচস্টিক পাজল ব্রেন টিজার জগতের…

Matchstick Puzzle: এই প্রতিবেদন একটি ম্যাচস্টিক পাজল পেশ করা হয়েছে। এই ম্যাচস্টিক পাজলে ‘4 -1 = 6’ সমীকরণটিকে ঠিক করতে হবে ৩টি  ম্যাচস্টিক যোগ করে। ম্যাচস্টিক পাজল ব্রেন টিজার জগতের একটি অংশ। এই ধরণের পাজল বহু মানুষ খুঁজে থাকেন নিজেদের মস্তিষ্কের দক্ষতা যাচাই করার জন্য। এই প্রতিবেদনে পেশ করা হয়েছে এক দারুণ পাজল। এই পাজলটি যদি আপনি সমাধান করে ফেলেন, তাহলে মানতে হবে আপনি একজন জিনিয়াস!

Matchstick Puzzle

পাজল সমাধান একইসঙ্গে সঙ্গে মজার ও রহস্যে পরিপূর্ণ। এই পাজল সমাধান করার সময়ে পরীক্ষার মুখোমুখি হতে হয় মানসিক ক্ষমতা ও সমস্যা সমাধান করার দক্ষতাকে। পাজল সমাধান করার ট্রিকটা খুবই সহজ। পাজলটিকে সমাধান করার জন্য ব্যাস একটাই স্কিল প্রয়োজন, সেটি হল পর্যবেক্ষণ ক্ষমতা। মনোযোগ সহকারে পাজলটিকে কিছুক্ষণ দেখলেই সমাধান করা সম্ভব।

Matchstick Puzzle

এই ম্যাচস্টিক পাজলটি অন্যতম জটিল পাজল। এই পাজল সমাধান করতে গিয়ে অনেকেই মাঝপথে ছেড়ে বেরিয়ে এসেছেন। একবার মনোযোগ সহকারে তাকিয়ে দেখলেই পাজলটি সমাধান করা সম্ভব। প্রথমবার না পারলে দ্বিতীয়বার চেষ্টা করে দেখতে হবে। প্রথমবারেই আশা ছাড়লে চলবে না। আপনার ধৈর্য্যের ফল আপনি নিশ্চয়ই পাবেন।

Matchstick Puzzle

পাজলটি সমাধান করার সময়ে আপনার কাছে যদি এই পাজলটি একটি সহজ পাজল বলে মনে হয়, তাহলে মানতে হবে আপনার আইকিউ অন্যদের তুলনায় বেশি। কোনো কারণে যদি আপনি এই পাজলটি সমাধান করতে না পারেন, তাহলে নিম্নে দেওয়া সমাধানটি দেখতে পারেন।