রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

লটারি জেতার দুর্দান্ত উপায়, এই উপায়ে লটারি কেটে রোজ টাকা জিতেছেন কাকা, জেঠুরা

Lottery Winning Tricks: লটারি জিততে গেলে শুধুমাত্র অনুমানের উপরে ভিত্তি করে লটারির টিকিট না কেনাই ভালো। নয়তো পুরো বিষয়টা অন্ধকারে তীর ছোঁড়ার মতো হয়ে যাবে। তাই, লটারি জেতায় সাফল্য আনতে…

Lottery Winning Tricks: লটারি জিততে গেলে শুধুমাত্র অনুমানের উপরে ভিত্তি করে লটারির টিকিট না কেনাই ভালো। নয়তো পুরো বিষয়টা অন্ধকারে তীর ছোঁড়ার মতো হয়ে যাবে। তাই, লটারি জেতায় সাফল্য আনতে হলে ফলো করতে হবে কিছু ট্রিক। এই ট্রিকগুলো ফলো করলেই আপনার সৌভাগ্যের দরজা খুলে যেতে পারে। নিম্নে ট্রিকগুলো আলোচনা করা হল (How to win lottery?)

Lottery Winning Tricks

লটারি জেতার দুর্দান্ত টিপস (Lottery Winning Tricks)

১. পুরস্কার জেতা লটারির টিকিটগুলো বিশ্লেষণ করলে পুরস্কার জেতার সম্ভাবনা বেড়ে যাবে। অধিকাংশ সময়ই পুরস্কার জেতার সম্ভাবনা মিডল নম্বর ও লাস্ট নম্বরের উপরে নির্ভর করে। মনে করা যাক, লটারির টিকিটের মিডল নম্বর হল ৫৭। এক্ষেত্রে সিরিজটির লাস্ট নম্বর এমন হতে হবে, যেটি থেকে ৭ বিয়োগ করলে বিয়োগফল যথাক্রমে ১, ০ বা -১ হবে।
২. লটারি জেতার কথা উঠলে টিকিটের ফার্স্ট নম্বর ও লাস্ট নম্বরও কার্যকরী ভূমিকা পালন করে। টিকিটের ফার্স্ট ও লাস্টের ডিজিট যেন আগের টিকিটের সঙ্গে মিলে না যায়। আগের দিনের বিজেতা লটারির মধ্যে ২, ৪, ৬ বা ৮ থাকলে পরের দিনের টিকিটে ১, ৩, ৫, ৭ বা ৯ থাকতে হবে।
৩. লটারির ফলাফল প্রতিদিন দেখতে হবে। একটা নির্দিষ্ট সময় অন্তর পুরস্কার জয়ী নম্বর রিপিট হওয়ার চান্স থাকে। তাই বিজেতা লটারির অঙ্ক, সংখ্যা বা সিরিজের কম্বিনেশন বানিয়ে টিকিট কেনা যেতে পারে।

Bengali Short Film
স্বামী দেয় না সুখ, পাড়ার ছেলেদের ডেকে শরীরের খিদে মেটায় গৃহবধূ, তোলপাড় সৃষ্টি করছে এই শর্ট ফিল্ম

 

সতর্কবার্তা: লটারির টিকিট কাটার সময়ে একটা বিষয় মাথায় রাখতে হবে। কখনওই অতিরিক্ত লাভের জন্য জালিয়াতির ফাঁদে পা দেওয়া যাবে না। অনেক সময়েই ফোনের মেসেজে বা ইমেলে লটারি জেতার লোভ দেখানো হয়। এই জাতীয় মেসেজে বা ইমেলে বিশ্বাস করা যাবে না। কারণ, এগুলোতে অনেক সময়েই প্রতারকরা ফাঁদ পেতে বসে থাকে।