রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

‘হলুদ গাঁদার ফুল’ খোলা মাঠে দুর্দান্ত নাচ খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

Viral Video: ‛হলুদ গাঁদার ফুল রাঙা পলাশ ফুল’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) এক খুদে। আজকালদিনে বড়দের পাশাপাশি বাচ্চারাও সোশ্যাল মিডিয়ায় সঙ্গে যুক্ত। আর তাইতো তারা যেকোনো…

Viral Video: ‛হলুদ গাঁদার ফুল রাঙা পলাশ ফুল’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) এক খুদে। আজকালদিনে বড়দের পাশাপাশি বাচ্চারাও সোশ্যাল মিডিয়ায় সঙ্গে যুক্ত। আর তাইতো তারা যেকোনো কঠিন নাচের স্টেপ হোক বা অন্য কোনো কাজ সহজেই নিজের আয়ত্তে এনে ফেলে। এমনকি মা-বাবা রাও এখন আধুনিক হয়ে সবরকম কাজে বাচ্চাদের উৎসাহ দেয়।

আর তাইতো তাঁরা কোনো কিছুতে ভয় না পেয়ে সবরকম কাজই মনের আনন্দে করে। আর তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই নিমেষেই ভাইরাল (Viral) হয়। সম্প্রতি তেমনই একটি ভিডিও (Viral Video) সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, একটি ছোট্ট বাচ্চা মেয়েকে ‛হলুদ গাঁদার ফুল রাঙা পলাশ ফুল’ গানে নিজের মতো করে নেচে চলেছেন।

আরও দেখুন: গায়ে জল ঢেলে স্টেজ কাঁপালেন ডলি শর্মা, কাবু হয়ে গেল দর্শক

ওই খুদের পরনে রয়েছে হলুদ রঙের লাল কম্বিনেশনের শাড়ি। সঙ্গে লাল রঙের ব্লাউজ। মাথায় ফুল, গলায় ফুলের মালা ও হাতে চুরি। সবুজে ঘেরা পরিবেশে ওই খুদে নিজের মতো নেচে চলেছেন। তাকে দেখে মনে হচ্ছে ছোট্ট একটি বউ। যেকিনা গানের মানে না বুঝলেও নিজের মতন করে দর্শকদের তার মিষ্টি পারফরম্যান্সয়ের (Performance) মাধ্যমে আনন্দ দিয়ে চলছে।

Viral Video

‛Sumanti Mandal’s Dance Studio’ নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকেই ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে। ৩ বছর আগে শেয়ার করা এই ভিডিওটি (Video) এখনও পর্যন্ত ১.১ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ৪.৯ হাজার মানুষ। এমনকি অনেকে আবার কমেন্টও করেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ওই ছোট্ট খুদের নাচের (Dance) ভিডিও।