রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Lottery Winning Tricks: লটারি জেতার ধন্বন্তরি উপায়, এই পদ্ধতিতে লটারি কাটলেই রোজ জিতবেন টাকা

Lottery Winning Tricks: টাকা চাই টাকা চাই বাঁচতে গেলে টাকা চাই। এই কথাটি যে কতটা সত্যি তা যুগ যুগ ধরে বারংবার প্রমাণিত হয়ে আসছে। জীবনের যেকোনো পরিস্থিতিতেই টাকার খুবই প্রয়োজন।…

Lottery Winning Tricks: টাকা চাই টাকা চাই বাঁচতে গেলে টাকা চাই। এই কথাটি যে কতটা সত্যি তা যুগ যুগ ধরে বারংবার প্রমাণিত হয়ে আসছে। জীবনের যেকোনো পরিস্থিতিতেই টাকার খুবই প্রয়োজন। আসলে বড়লোক হতে কেই না চায় বলুন তো দেখি? সকলের মনেই নিজের বাড়ি-গাড়ির একটা স্বপ্ন থাকে। আর তাইতো নিজের শ্রম দিয়ে অর্থ উপার্জন করে সেই স্বপ্ন পূরণ করার চেষ্টা করেন (Lottery Winning Tricks)।

Lottery Winning Tricks

তবে, বড়লোক হওয়ার সবচেয়ে সহজ রাস্তা হল লটারির টিকিট কাটা। যেখানে কিনা আপনি মাত্র কিছু টাকার টিকিট কেটে জিততে পারেন কোটি টাকা। এই লটারির মাধ্যমে প্রতিদিন বহু মানুষ কোটি টাকা কোটি টাকা জিতে নেন। আবার অনেকেই আছেন বারবার টিকিট কাটার পরেও তাদের কপালে কানাকড়ি জোটে না। তবে, আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা আপনাদের জানাবো কিভাবে লটারির টিকিট কাটলে আপনি নিমেষেই পুরস্কার জিতে নিতে পারবেন।

চলুন একনজরে জেনে নেওয়া যাক লটারি জেতার টিপস (Lottery Winning Tricks)

১.সংখ্যা নির্ধারণ (Determine The Number)

বেশিরভাগ সময়ই মিডিল নম্বর ও শেষ নম্বরের উপর ভিত্তি করে পুরস্কার জেতার সম্ভাবনা বেড়ে যায়। ধরুন লটারির টিকিটের মাঝের নম্বর ৫৭। এক্ষেত্রে সিরিজটির লাস্ট নম্বর এমন হতে হবে যার সঙ্গে ৭ বিয়োগ করলে বিয়োগফল ১,-১ বা ০ হবে।

Krishak Bandhu Prakalpa 2023
লিস্টে আপনার নাম আছে না কি? ক্লিক করে চেক করে নিন

২.নজর রাখা (Keep An Eye)

প্রতিদিন লটারির ফলাফল দেখতে হবে। একটা নির্দিষ্ট সময় অন্তর পুরস্কার জয়ী নম্বর রিপিট হওয়ার সম্ভাবনা থাকে। তাই বিজেতা লটারির অঙ্ক, সংখ্যা বা সিরিজের কম্বিনেশন বানিয়ে আপনি টিকিট কিনতে পারেন।

৩.সংখ্যা বিশ্লেষণ (Numerical Analysis)

লটারি জেতার ক্ষেত্রে প্রথম নম্বর ও শেষের নম্বর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। দেখবেন টিকিটের প্রথম ও শেষের ডিজিট যেন আগের টিকিটের সঙ্গে মিলে না যায়। উদাহরণস্বরূপ বলা যায় যে, আগের দিনের বিজেতার লটারির টিকিটের নম্বর যদি ২,৪,৬ বা ৮ হয় তাহলে পরের দিনের টিকিটের নম্বর ১,৩,৫,৭ বা ৯ থাকতে হবে (Lottery Winning Tricks)।

Lottery Winning Tricks

তবে, হ্যাঁ লটারি কাটার সময় সবসময় মনে রাখবেন আপনার আয় কত। আপনার আয়ের সঙ্গে ব্যালেন্স করে তবেই লটারি কাটবেন। আপনি যদি আপনার আয়ের থেকে ব্যয় বেশি করে লটারির টিকিট কাটেন তাহলে আপনি পরবর্তী সময়ে আর্থিক সমস্যায় পড়তে পারেন।