রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Lottery Winning Tricks: লটারি কাটলে রোজ জিতবেন টাকা, শিখে নিন গোপন সূত্র

Lottery Winning tricks: লটারি জেতার যদিও কোনো নির্দিষ্ট ফর্মুলা নেই, কিন্তু কিছু ট্রিক অনুসরণ করে লটারি জেতার চেষ্টা করা যেতে পারে। কিছু বিশেষজ্ঞদের তরফে দাবি করা হয়েছে যে, আপনি যদি…

Lottery Winning tricks: লটারি জেতার যদিও কোনো নির্দিষ্ট ফর্মুলা নেই, কিন্তু কিছু ট্রিক অনুসরণ করে লটারি জেতার চেষ্টা করা যেতে পারে। কিছু বিশেষজ্ঞদের তরফে দাবি করা হয়েছে যে, আপনি যদি তাঁদের বিশেষ প্রক্রিয়া সঠিকভাবে ধাপে ধাপে অনুসরণ করে চলেন, তাহলে আপনার লটারি জেতার সম্ভাবনা বাড়তে পারে। লটারির পুরস্কার কোন নম্বর জিতবে, সেটার ভবিষ্যৎবাণী যদিও সম্ভব নয়। তবে এই নিয়ম লটারি জেতার কাজে বিশেষভাবে সাহায্য করতে পারে।

Lottery Winning tricks

সাধারণত আপনি যত বেশি টিকিট কিনবেন, আপনার লটারি জেতার সম্ভাবনা ততই বেড়ে যাবে। আসলে অসংখ্য টিকিটের মধ্যে কোনো না কোনো টিকিটে তো কপাল খুলবেই! কিন্তু এই ঘটনা মাত্র কিছু সংখ্যক মানুষের ক্ষেত্রেই ঘটে। আবার, তারাই বেশি লটারি জেতার আশায় থাকেন, যাঁরা কম টিকিট কিনে থাকেন।

Lottery Winning tricks

এর জন্য বেশিরভাগ মানুষ কুইক পিক্স পদ্ধতি গ্রহণ করেন। আপনি নিজেই নিজের সৌভাগ্যজনক নম্বর খুঁজবেন, না কোনো মেশিনকে দিয়ে নিজের নম্বর খোঁজা করাবেন, এতে লটারি জেতায় কোনো তফাৎ পড়ে না। অর্থাৎ কে নম্বরটিকে বেছে দিচ্ছে, সেটার উপরে নম্বর জয়ী হওয়ার বিষয় নির্ভর করে না। সেলফ পিক্সের একমাত্র সমস্যা হল, এক্ষেত্রে আপনার যে নম্বরটি প্রিয়, সেটা অন্য কারোরও পছন্দের হতে পারে। আর এজন্যই আপনার পুরস্কার পাওয়ার বিষয়টা আপনার ভাগ্যের উপর নির্ভর করে।

Lottery Winning tricks

অনেকেরই মনে ভুল ধারণা আছে যে, কম সংখ্যক মানুষ লটারি খেললে জেতার সম্ভাবনা বেড়ে যায়। কিন্তু আসলে এটা হয় না। টিকিট কাটার লোকের সংখ্যার উপরে কোনো ব্যক্তির লটারি জেতার সম্ভাবনা নির্ভর করে না। যখন লটারি ড্র করা হয়, তখন শুধুমাত্র আপনার ভাগ্যই আপনার লটারি জেতার পক্ষে সহায়ক হতে পারে। তবে কখনও কখনও নিম্নে দেওয়া ট্রিক কাজে লেগে যেতে দেখা যায়।

Lottery Winning tricks

প্রত্যেক সপ্তাহে টিকিট না কিনে, সেই টিকিটের টাকা জমা করুন নিজের কাছে। এই টাকা ততদিন জমা করবেন, যতদিন না এটা মোটা অঙ্কের সঞ্চিত অর্থে পরিণত হয়ে যায়। এর ফলে টাকা নষ্ট হওয়ার ঝুঁকি না নিয়েই মূল আয়ের বাইরে আপনি লটারি কেনার সুযোগ পাবেন। এর ফলে আপনাকে লটারি কিনতে গিয়ে সর্বস্ব হারিয়ে পথে নামতে হবে না। কোনোভাবেও এই সিদ্ধান্তে বদল আনা চলবে না। সম্ভব হলে, অর্জিত পুরস্কারের টাকা দিয়েই পরবর্তী লটারির টিকিট কেনার চেষ্টা করবেন।