রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Lottery Tips: এইভাবে লটারি কাটলেই রোজ জিতবেন টাকা, রইল লটারি জেতার গোপন সূত্র

Lottery Tips: ভাগ্য পরীক্ষার করার অন্যতম পদ্ধতি হল লটারি। এই ভাগ্য পরীক্ষা করতে গিয়েই অনেকে পকেটের টাকা ধুলোয় মিশিয়েছেন। এর মাঝে আবার কিছু মানুষকে যদিও রাতারাতি কুঁড়ে ঘর থেকে সোজা…

Lottery Tips: ভাগ্য পরীক্ষার করার অন্যতম পদ্ধতি হল লটারি। এই ভাগ্য পরীক্ষা করতে গিয়েই অনেকে পকেটের টাকা ধুলোয় মিশিয়েছেন। এর মাঝে আবার কিছু মানুষকে যদিও রাতারাতি কুঁড়ে ঘর থেকে সোজা অট্টালিকায় পৌঁছে যেতে দেখা গেছে। লটারি কেনার নেশায় বহু মানুষকে পথে নেমে আসতেও দেখা গেছে, তবুও লটারি কেনার নেশা বন্ধ হতে দেখা যায়নি। এবার হয়তো আপনি ভাবছেন তাহলে কি লটারি কেনা উচিত নয়? লটারি জেতার কি কোনো সহজ উপায় নেই? এর উত্তরে বলব লটারি জেতার নির্দিষ্ট কোনো সূত্র নেই ঠিকই, তবে কিছু টিপস অনুসরণ করে চললে লটারি জেতার সম্ভাবনা বেড়ে যায়। এই ধরণেরই কিছু টিপস এই প্রতিবেদনে শেয়ার করা হল।

Lottery Tips

লটারি চয়ন করার সময়ে অনেকেই কুইক পিক্স পদ্ধতি অনুসরণ করেন। আপনার যে নম্বরটা ভালো লেগেছে, হতেই পারে সেটি অন্য কারোর প্রিয় নম্বর। আর এই জন্যেই লটারি জেতার বিষয়টা ভাগ্যের উপর নির্ভর করে। অনেকেই ভেবে থাকেন, রিটার্ন টিকিটের প্রাইজ জেতার সম্ভাবনা বেশি। আসলে কিন্তু এমনভাবে লটারির প্রাইজ জেতার বিষয়টা পরিচালিত হয় না। এমনকি আপনার টিকিটের নম্বর অন্য কারোর সঙ্গে কাকতলীয়ভাবে মিলে গেলেও, এটার দ্বারা লটারি জেতার সম্ভাবনা প্রভাবিত হয় না।

Lottery Tips

লটারি কেনার টাকায় প্রত্যেক সপ্তাহ লটারি না কিনে তা সঞ্চয় করতে শুরু করুন। এই সঞ্চিত অর্থ জ্যাকপট পর্যায়ে পৌঁছালে ব্যবহার করতে হবে। এর ফলে ঝুঁকি কমবে ও বাড়বে মুনাফা। লটারির পুরস্কার জেতার জন্য একটি বাজেট সেট করে, সেই অনুযায়ী লটারি কিনতে হবে। মাঝপথে নীতি পরিবর্তন করলে চলবে না। সম্ভব হলে লটারির জন্য সঞ্চিত অর্থ দিয়ে একাধিক টিকিট কাটতে পারেন। এইভাবে চললে আয়ের প্রধান উৎস থেকে টাকা সরাসরি খরচ হবে না।

Lottery Tips

লটারির কোনো নির্দিষ্ট নম্বর নেই। টিকিটে থাকা শেষ ৫টি নম্বর দেখেই টিকিট কেনা হয়। এই ৫ সংখ্যক নম্বরের মাঝের দুটি নম্বর টিকিট জেতার বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এর মাঝে থাকা নম্বর ও শেষের নম্বরে মধ্যে এক বিশেষ ট্রিক লুকিয়ে থাকতে দেখা যায়। মাঝামাঝি থাকা নম্বর ও শেষের নম্বরের অন্তরফল সবসময়ই ০, ১, ২, ৩ হয়। একইসঙ্গে পূর্বে পুরস্কার পাওয়া নম্বরের মধ্যে ৩, ৫, ৭ থাকলে পরবর্তী লটারিতে ৮ বা ৯ নম্বর বিশিষ্ট টিকিটকে প্রাইজ জিততে দেখা যায়।