রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

ঘরের ছেলে ফিরল ঘরে, KKR-এর গুরু দায়িত্ব পেলেন গৌতম গম্ভীর

Kolkata Knight Riders: ফিরে এলেন তিনি! এখানে কথা বলা হচ্ছে গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) নিয়ে। এর আগে তিনি লখনৌ সুপার জায়েন্টসে (LSG) ছিলেন। কিন্তু এই বছর তিনি যোগ দিলেন কলকাতা…

Kolkata Knight Riders: ফিরে এলেন তিনি! এখানে কথা বলা হচ্ছে গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) নিয়ে। এর আগে তিনি লখনৌ সুপার জায়েন্টসে (LSG) ছিলেন। কিন্তু এই বছর তিনি যোগ দিলেন কলকাতা নাইট রাইডার্সে (Kolkata Night Riders)। তাঁর হাত ধরেই আইপিএল (IPL) জিতেছিল কেকেআর (KKR)। তখন তিনি অধিনায়ক ছিলেন। কিন্তু এবার হবেন দলের কোচ। চলতি মরসুমে তিনি কলকাতা নাইট রাইডার্সে ফিরে এলেন মেন্টর হিসেবে।

Kolkata Knight Riders

শাহরুখের মন্তব্য (Shah Rukh’s comment)

জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান (Shahrukh Khan) কেকেআর (KKR)-এ গৌতম গম্ভীরকে আবার ফিরিয়ে আনলেন এবং তাঁর কাঁধে মেন্টর হওয়ার দায়িত্ব দিলেন। উল্লেখ্য, গৌতমের অধিনায়ক থাকাকালীন ২০১২ ও ২০১৪ সালে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Night Riders) আইপিএল জিতেছিল। এরপরে কেটে গেছে বেশ কয়েকটা বছর। এবার মেন্টরের পদে তাঁকে নিযুক্ত করে শাহরুখ বললেন, “গম্ভীর আমাদের পরিবারের একজন। দল ওর অভাব অনুভব করছিল। অধিনায়ক থেকে মেন্টর পদে উত্তীর্ণ হল। আমরা গম্ভীরকে চন্দ্রকান্ত পন্ডিতের সঙ্গে দেখতে চাই। এঁরা হারার সংজ্ঞা জানে না। এদের হাত ধরেই কেকেআর-এ ম্যাজিক ফিরে আসবে”।

Kolkata Knight Riders

গৌতম গম্ভীরের মন্তব্য (Gautam Gambhir’s comment)

এই প্রসঙ্গে গম্ভীর বলেন, “আমি সাধারণত আবেগের বশে কাজ করিনা। কিন্তু এই ঘটনায় আবেগপ্রবণ হয়ে গেছি। যেন পুরো বৃত্ত সম্পূর্ণ হল। যেখানে শুরু করেছিলাম, সেখানেই ফিরে এলাম। আমার গলা বুজে এলেও কেকেআর-এর জার্সি পরার কথা ভেবে বুকে এক আলাদাই আগুন অনুভব করছি। শুধুমাত্র কেকেআর-এই নয়, কলকাতাতেও ফিরছি আমি। আমি কেকেআর, কেকেআর-এর ২৩ নং, জয়ের খিদে নিয়ে ফিরছি”।