রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

শেষমেষ দ্বিতীয় ধোনি পেয়ে গেল ভারতীয় দল! চিনে নিন সবার আগে

Next MS Dhoni of Indian Team: অবশেষে দ্বিতীয় ধোনিকে খুঁজে পেল টিম ইন্ডিয়া! ভারতীয় ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার তথা প্রাক্তন ক্যাপ্টেন হলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। তাঁকে নিয়ে…

Next MS Dhoni of Indian Team: অবশেষে দ্বিতীয় ধোনিকে খুঁজে পেল টিম ইন্ডিয়া! ভারতীয় ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার তথা প্রাক্তন ক্যাপ্টেন হলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। তাঁকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। তিনি হলেন বিরাট বড় মাপের একজন ক্রিকেটার। নিজের পরিশ্রমের দ্বারা তিনি আজ এই জায়গা করেছেন। তবে, কেরিয়ারে কিন্তু তিনি কম চড়াই উতরাই দেখেননি। তারপরও তিনি নিজের শ্রম দিয়ে সাফল্য অর্জন করেছেন।

Next MS Dhoni of Indian Team

Next MS Dhoni of Indian Team

ধোনির (Dhoni) কেরিয়ার বলুন বা ব্যক্তিগত জীবন দুইয়েতেই আছে টুইস্ট। বর্তমানে ধোনিকে আর আন্তর্জাতিক ক্রিকেটে (Cricket) দেখা যায় না। তার অবসরের পর সেই জায়গা এখনও পর্যন্ত কেউই পূরণ করতে পারেনি। তার মতোন বিরাট ম্যাচ ফিনিশার যে কেউ নেই তা সকলেই মানেন। তবে, এবার বোধহয় একটু একটু করে সংজ্ঞাটা পাল্টে যেতে বসেছে। কিন্তু কিভাবে তাই ভাবছেন নিশ্চই?

December Holiday List

আসলে ধোনি (Dhoni) না হলেও ধোনির মতোই দ্বিতীয় একজনকে পেয়েছে টিম ইন্ডিয়া। আর সে হল রিঙ্কু সিং (Rinku Singh)। ২ বছর ধরে আইপিএলে কেকেআরের হয়ে ভালো ব্যাটিং করার দৌলতে ভারতীয় দলে রিঙ্কু সুযোগ পেয়েছে। এমনকি একাধিক ম্যাচেও তিনি তার দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে। এছাড়াও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে ম্যাচ উইনিং নক খেলা ও কেকেআরের (KKR) হয়ে শেষ ওভারে ৫টি ছয় মেরে ম্যাচ শেষ করা গোটাটাই করেছেন ধোনির স্টাইলে।

Next MS Dhoni of Indian Team

আর এসব বিষয়ে রিঙ্কু (Rinku Singh) নিজেও জানিয়েছেন যে, কিভাবে এই টিপস তিনি ধোনির (Dhoni) থেকে শিখেছেন। এমনকি রিঙ্কু আরও বলেছেন যে, আমি মাহি ভাইয়ের পরামর্শ মেনে চলি। শান্ত থাকার চেষ্টা করি। কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করিনা। এটা আমাকে খুবই সাহায্য করে। রিঙ্কুর এই মাথা ঠান্ডা রাখার বিষয়টি দেখে ধোনির কথা মনে পড়ে যায় বলে জানিয়েছেন সূর্যকুমার সিং। আর সেই হিসেবে রিঙ্কুকে আগামীদিনের ধোনি হিসেবেই সকলে মনে করছেন।