রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Vastu Tips: চুম্বকের মতো টাকা টানে পাতি লেবু! বাস্তুর এই নিয়ম মানলে বদলে যাবে ভাগ্য

Vastu Tips: পাতিলেবু পুষ্টিকর একটি খাদ্য। এটি কাঁচা খাওয়া যায়, আবার রান্নাবাতেও ব্যবহার করা যায়। বাস্তুশাস্ত্র মতে, এর গুন এতেই সীমাবদ্ধ নয়। শাস্ত্র অনুযায়ী মেনে চলে পাতিলেবু ব্যবহার করলে জীবনের…

Vastu Tips: পাতিলেবু পুষ্টিকর একটি খাদ্য। এটি কাঁচা খাওয়া যায়, আবার রান্নাবাতেও ব্যবহার করা যায়। বাস্তুশাস্ত্র মতে, এর গুন এতেই সীমাবদ্ধ নয়। শাস্ত্র অনুযায়ী মেনে চলে পাতিলেবু ব্যবহার করলে জীবনের একাধিক সমস্যা মিটতে পারে। কীভাবে ব্যবহার করলে কোন কোন সমস্যা মিটবে, সেই নিয়েই নিম্নে আলোচনা করা হল।

Vastu Tips

কলহ মিটিয়ে দাম্পত্য জীবনে শান্তি আনে: অনেকের দাম্পত্য জীবনে বিনা কারণে কলহ সৃষ্টি হতে দেখা যায়। অনেক সময়েই ছোট ছোট কথাতে অধৈর্য্য হয়ে কলহে জড়িয়ে পড়েন দম্পতিরা। এই অবস্থায় কলহ না করে সম্পর্ক ঠিক করতে চাইলে লেবু আপনার সাহায্য করতে পারে। বাস্তুমতে একটি বাটি নিয়ে সেই বাটিতে জল ভরে দিয়ে একটা গোটা পাতিলেবু রেখে দিতে হবে। এই বাটি বেডরুমে রাখতে হবে। একইসঙ্গে ৪-৫ দিন অন্তর জল বদলাতে হবে। এইভাবে একটানা একমাসের মতো করলে দাম্পত্য জীবনে ইতিবাচক পরিবর্তন চোখে পড়বে।

মানুষকে সুস্থ করে তোলে: বাড়ির কোনো সদস্য হঠাৎ করে অসুস্থ হয়ে গেলে আপনাকে লেবু কেন্দ্রীক একটি কাজ করতে হবে। একটি গোটা লেবু নিয়ে সেই লেবুতে ৩০৭ লিখতে হবে। এই ৩০৭ লেখা লেবুকে একটি সংশ্লিষ্ট ব্যক্তির চারিদিকে ৭ বারের মতো ঘোরালে উল্লেখযোগ্য ফল পাওয়া যাবে।

Vastu Tips

খারাপ স্বপ্ন দেখানো বন্ধ করে: রাতের বেলা ঘুমানোর পরে অনেকেই খারাপ স্বপ্ন দেখে থাকেন। তবে খারাপ স্বপ্ন দেখার মাঝে আপনার যদি ঘুম ভেঙে যায় তাহলে বুঝতে হবে আশেপাশে নেতিবাচক শক্তির বাস রয়েছে। এই অবস্থায় খারাপ স্বপ্ন দেখা থেকে মুক্তি পেতে চাইলে বালিশের নিচে পাতিলেবু রাখতে হবে। এই পাতিলেবু শুকিয়ে গেলেই পাল্টে ফেলতে হবে। এই কাজটি ৫ বারের মতো করার পরেই তফাৎ বুঝতে পারবেন।

সফল মানুষ হতে সাহায্য করে: কঠোর পরিশ্রম করার পরেও অনেক সময়ে সাফল্য হাতে ধরা দেয় না। এই অবস্থায় হাতে একটি গোটা লেবু ও ৪টি লবঙ্গ নিয়ে আপনাকে হনুমান মন্দিরে গিয়ে হনুমানজির সামনে বসতে হবে এবং হনুমান চল্লিশা পাঠ করতে হবে।

বাড়িতে নেতিবাচক শক্তি ঢুকতে দেয় না: বাড়িকে নেতিবাচক শক্তির প্রভাব থেকে বাঁচাতে চাইলে বাড়ির প্রবেশদ্বারে ঝুলিয়ে দিন লঙ্কা ও লেবু। এটি আপনার বাড়িতে নেতিবাচক শক্তিকে ঢুকতে দেবে না।