রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

VI Best Plan: মাত্র 45 টাকায় 180 দিনের ভ্যালিডিটি! VI-র এই প্ল্যান দেখে ঝটকা খেলো Jio-Airtel

VI Best Plan: আজকের দিনে প্রায় প্রত্যেক মানুষই নিজের মোবাইল ফোনে জিও (Jio) সিমকার্ড ব্যবহার করে থাকেন। কম টাকায় বিভিন্ন অফার দেওয়ায় জিও-র (Jio) রিচার্জ প্ল্যান বেছে নেন সকলেই। তবে…

VI Best Plan: আজকের দিনে প্রায় প্রত্যেক মানুষই নিজের মোবাইল ফোনে জিও (Jio) সিমকার্ড ব্যবহার করে থাকেন। কম টাকায় বিভিন্ন অফার দেওয়ায় জিও-র (Jio) রিচার্জ প্ল্যান বেছে নেন সকলেই। তবে ব্যতিক্রম কিছু আছে। জিওর যুগে আজও অনেক মানুষ এয়ারটেল (Airtel) বা ভোডাফোন আইডিয়ার (Vodafone Idea) সিম কার্ড ব্যবহার করে থাকেন। সম্প্রতি ভোডাফোন গ্রাহকদের জন্য সুখবর নিয়ে এসেছে। ভোডাফোন আইডিয়া একটি নতুন সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যান (VI New Plan) চালু করেছে।

আরও পড়ুন, Ration Twice In May: চলতি মাসে 2 বার রেশন দেবে সরকার! কাদের দেওয়া হবে জানুন

VI Best Plan

(VI Best Plan) কত টাকার রিচার্জ প্ল্যান চালু করেছে?

  • ভোডাফোন আইডিয়া ৪৫ টাকার একটি নতুন সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যান চালু করেছে।

VI Best Plan

(VI Best Plan) ভিআইয়ের (VI) নতুন প্ল্যানের বৈধতা:

  • ভিআইয়ের এই নতুন প্ল্যানের (VI New Plan) বৈধতা ১৮০ দিন অর্থাৎ ৬ মাস।

আরও পড়ুন, Zero Balance Account: জিরো ব্যালেন্স একাউন্ট চালু রাখার নতুন নিয়ম, না মানলে ফাইন?

VI Best Plan

(VI Best Plan) রিচার্জ প্ল্যানটির বিস্তারিত তথ্য:

  • ভিআইয়ের নতুন প্ল্যানটি একটি মিসড কল অ্যালার্ট প্ল্যান অর্থাৎ এই প্ল্যানে গ্রাহকরা কোনো প্রকার কলিং এবং ডেটা পরিষেবা পাবেন না। ফোন নেটওয়ার্ক কভারেজের বাইরে থাকলেও কে কল করেছে গ্রাহক তা জানতে পারবেন। কলিং ও ডেটা পরিষেবার জন্য গ্রাহকদের আর একটি প্ল্যান রিচার্জ করতে হবে।
  • প্রসঙ্গত উল্লেখ্য, ভারতে ইতিমধ্যে 5G পরিষেবা চালু হয়ে গিয়েছে। তবে এই পরিষেবা চালু করেছে শুধুমাত্র এয়ারটেল ও জিও। ভোডাফোন আইডিয়া এই 5G পরিষেবা চালু না করলেও গ্রাহকদের কথা মাথায় রেখেই 4G প্রিপেইড প্ল্যানকে উন্নত করতে নিত্য নতুনভাবে সাজাচ্ছে তারা। বিভিন্ন ধরনের অফারও আনা হয়েছে ভোডাফোন-আইডিয়ার তরফে। বেশিরভাগ কোম্পানি মিসড কল পরিষেবা ফি চার্জ করে সেক্ষেত্রে তা ডেটা প্ল্যান থেকে কেটে নেওয়া হয় অর্থাৎ এর জন্য আলাদা ভাবে রিচার্জ করতে হয়না। তবে ভোডাফোন আইডিয়া আলাদাভাবে গ্রাহকদের এই পরিষেবা দিচ্ছে।
  • অন্যদিকে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই 5G পরিষেবা আনতে চলেছে ভোডাফোন আইডিয়া। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের জুন মাস থেকে 5G পরিষেবা শুরু করবে প্রতিষ্ঠানটি। তবে এই খবরে গ্রাহকরা কতটা খুশি হবেন তা এখন দেখার বিষয়।