রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

এবার বাড়িতে বাড়িতে থাকবে রয়‍্যাল এনফিল্ড, বিশেষ ব্যবস্থা নিল সংস্থা

Royal Enfield: রয়‍্যাল এনফিল্ড কোম্পানির বাইক থাকবে এবার প্রত্যেকর ঘরে ঘরে! বহু মানুষেরই এই সংস্থার নতুন বাইক কেনার আর্থিক সামর্থ্য থাকে না। এই অবস্থায় অনেকেরই রয়‍্যাল এনফিল্ড বাইক কেনার ইচ্ছে…

Royal Enfield: রয়‍্যাল এনফিল্ড কোম্পানির বাইক থাকবে এবার প্রত্যেকর ঘরে ঘরে! বহু মানুষেরই এই সংস্থার নতুন বাইক কেনার আর্থিক সামর্থ্য থাকে না। এই অবস্থায় অনেকেরই রয়‍্যাল এনফিল্ড বাইক কেনার ইচ্ছে থাকলে সেকেন্ড হ্যান্ড বাইক কিনে থাকেন। কিছুক্ষেত্রে এই সংস্থার সেকেন্ড হ্যান্ড বাইক কিনতে গিয়ে গ্রাহকদের ঠকে যেতে দেখা গেছে। তবে এই ঘটনা যাতে আর না ঘটে সেই চেষ্টা করতেই নয়া ঘোষণা করল রয়‍্যাল এনফিল্ড কোম্পানি (Royal Enfield Company)।

Royal Enfield

রয়‍্যাল এনফিল্ড কোম্পানি নয়া সিদ্ধান্ত (Royal Enfield Company New Decision)

রয়‍্যাল এনফিল্ড সংস্থার নয়া সিদ্ধান্তের দৌলতে আর সাধারণ মানুষকে ঠকতে হবে না। কারণ, এই সংস্থা এবার পুরোনো ব্যবহৃত বাইক বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে। এই মর্মে তাঁরা ‘রেওন’ (Rewon) নামক সংস্থার সঙ্গে চুক্তির কাজও সেরে ফেলেছে। মূলত সংস্থার তরফে একটি সেকেন্ড বাইক বিক্রির সেকশন তৈরি করা হতে চলেছে। এর অধীনেই মূলত পুরোনো বাইক বিক্রি করা হবে বলা জানা গেছে।

December Holiday List

রয়‍্যাল এনফিল্ডের নয়া সিদ্ধান্তের সম্ভাব্য প্রভাব (Possible effects of Royal Enfields New decision)

জানিয়ে রাখি, রেওন মূলত পুরোনো তথা সেকেন্ড হ্যান্ড অর্থাৎ ব্যবহৃত বাইক বিক্রির কাজের সঙ্গে যুক্ত। এক্ষেত্রে দুই সংস্থার চুক্তির ফলে দাবি করা হয়েছে যে রয়‍্যাল এনফিল্ড বাইক কেনাবেচার কাজ আরও সহজ হয়ে যাবে। শুধুমাত্র তাই নয় পুরোনো বাইক বদলে নতুন বাইক নেওয়ার কাজও বিনা ঝঞ্ঝাটে সম্ভব হবে। এই প্রসঙ্গে রয়্যাল এনফিল্ড কোম্পানির সিইও বি গোবিন্দরাজনের দাবি, “কোম্পানির এই উদ্যোগ সংস্থার প্রতি গ্রাহকদের বিশ্বাস বাড়াতে সাহায্য করার পাশাপাশি কেনাবেচার কাজ সহজ করবে”।