রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

India vs Pakistan: মহালয়ায় পাক বধ! বাবরদের দুর্বল জায়গায় আঘাত হেনে জিত হাসিল ইন্ডিয়ার

মহালয়ায় বধ হল পাক। শনিবারে আয়োজিত ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে জয়লাভ করল ভারত (India won the India Vs Pakistan Match)। আজ ১৪ই অক্টোবর শনিবার। আজই পালিত হল মহালয়া (Mahalaya 2023)। আর…

মহালয়ায় বধ হল পাক। শনিবারে আয়োজিত ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে জয়লাভ করল ভারত (India won the India Vs Pakistan Match)। আজ ১৪ই অক্টোবর শনিবার। আজই পালিত হল মহালয়া (Mahalaya 2023)। আর এই দিনেই ভারতে আয়োজিত আইসিসি ওডিআই বিশ্বকাপের (ICC ODI Worldcup) ভারত বনাম পাকিস্তান ম্যাচে (Ind Vs Pakistan) পাকিস্তানকে হারিয়ে জয়ের খাতায় নাম লিখিয়ে নিলো ভারত।

India vs Pakistan

আজকের ম্যাচ জয়লাভ করার মধ্যে দিয়ে ভারতীয় ক্রিকেট টিম সমগ্র ভারতবাসীর মন জয় করে নিয়েছে। এদিনের ম্যাচে ৭ উইকেটে পাকিস্তানের বিরুদ্ধে জয়লাভ করল ভারত। ১১৭ বল বাকি থাকতে ভারত জিতে যায়।

India vs Pakistan

এদিনের ম্যাচে ১৯১ রানে অলআউট হয়ে যায় পাকিস্তান। এরপরে ভারত ময়দানে নেমে ৩ উইকেট হারিয়ে ৩০.৩ ওভারে ১৯২ রান করে জয়ের খাতায় নাম লেখায়। এদিন পাকিস্তানের দুর্বল জায়গায় আঘাত করে সুযোগ বানিয়ে নেয় ভারতীয় ক্রিকেট টিম। যেখানে পাকিস্তানের ক্রিকেট টিমের ফিল্ডিং ছিল খুবই দুর্বল। সেখানে ভারত প্রাণপনে ১০০% প্রচেষ্টা দিয়ে ফিল্ডিং করে। জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah), কুলদীপ যাদব (Kuldeep Yadav), হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), মোহাম্মদ সিরাজ (Mohammad Siraj) প্রত্যেকেই ২টি করে উইকেট নেন। পাকিস্তানের দুই উইকেটে ১৫৫ রান করার পরেই হুড়মুড়িয়ে পড়ে যায় ভারতের ক্রিকেট টিম। রোহিত শর্মা টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিলে মোহাম্মদ সিরাজ ও হার্দিক পান্ডিয়া জেতার পথ উন্মুক্ত করে। বাবর হাফ সেঞ্চুরি করে ময়দান থেকে বিদায় নিলেই পাকিস্তানের ক্রিকেট টিমের ভাঙন শুরু হয়।

India vs Pakistan

উল্লেখ্য, এদিন সাড়ম্বরে ভারত-পাকিস্তান ম্যাচ শুরু হয় ভারতে। ভারতীয় সমর্থকে ঠাসা নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শঙ্কর মহাদেবন, সুখবিন্দর সিং ও অরিজিৎ সিংয়ের উপস্থিতিতে বাড়তি বিনোদনের হাত ধরে শুরু হয় হাইভোল্টেজ ভারত পাকিস্তান ম্যাচ। এই ১২-তম ম্যাচেই স্টেডিয়ামের প্রত্যেক কোণা ভরে যেতে দেখা যায়। বিশেষ ব্যাপার হল, এই হাইভোল্টেজ ম্যাচে দর্শকদের উপস্থিতি আর অন্য কোনো ম্যাচে দেখা যায়নি।