রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

গুলাব জামুন খেয়েই শরীরী খেলায় মাতলেন একাকী মহিলা, ছোটদের সামনে দেখবেন না

Web Series: একই সঙ্গে ছেলে ও বাবার সঙ্গে শারীরিক খেলায় মাতলো এক মাঝ বয়সী মহিলা! ‛কোকু'র (Kooku) এই ওয়েবসিরিজ দেখলে ঘাম ঝড়বে আপনারও। যতদিন যাচ্ছে ততই ওয়েব সিরিজ (Web Series)…

Web Series: একই সঙ্গে ছেলে ও বাবার সঙ্গে শারীরিক খেলায় মাতলো এক মাঝ বয়সী মহিলা! ‛কোকু’র (Kooku) এই ওয়েবসিরিজ দেখলে ঘাম ঝড়বে আপনারও। যতদিন যাচ্ছে ততই ওয়েব সিরিজ (Web Series) গুলির চাহিদা বাড়ছে। আর সেটা নিশ্চই নতুন করে বলে দেওয়ার অপেক্ষা রাখেনা। আজকালকার যুগে ওটিটি প্ল্যাটফর্ম গুলিতে প্রায় প্রতিটি ঘরানার ওয়েব সিরিজ ঘরে বসে মানুষজন উপভোগ করতে পারেন।

Web Series
যুবকের উপরে বসে শুরু হলো শরীরের খেলা, জোরে জোরে খাট কাঁপালেন কবিতা বৌদি

আর সেই কারণেই মানুষজন হলমুখী না হয়ে অধিক পরিমাণে মোবাইল মুখী হচ্ছেন। আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা রাতের বেলায় টিভির পর্দায় দেখা যেত। কিন্তু বর্তমানে মুঠোফোনের হাত ধরে মানুষজন এমন কিছু প্ল্যাটফর্ম-এর সন্ধান পেয়েছেন যার হাত ধরে সহজেই নিষিদ্ধ সব ওয়েবসিরিজ (Web series) দেখতে পারেন। যেখানে চলে শরীরী খেলা। কিন্তু তারই মধ্যে কিছু কিছু ওয়েব সিরিজ আছে যা আপনি পরিবারের সাথে দেখতে পারবেন না।

Short Film
Short Film: টসটসে রোম্যান্টিক দৃশ্যে ভরপুর এই শর্ট ফিল্ম, একা দেখুন কানে হেডফোন দিয়ে

যারমধ্যে কিছু বাংলা (Bengali) ও ভোজপুরী (Bhojpuri) ওয়েব সিরিজ (Webseries) নজর কেড়েছে সকলের। তবে, হিন্দি ওয়েব সিরিজের চাহিদা সর্বত্র। বিশেষ করে এখন এডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা সবজায়গায় বেশি। আর সেই কারণেই ‛উল্লু’, ‛এমএক্স প্লেয়ার অনলাইন’, ‛অলট বালাজি’, ‛কোকু’-র মতো ওটিটি প্লাটফর্ম রয়েছে। আর এইসব ওয়েবসিরিজের সাহসী সব দৃশ্য দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন সকলেই।


আর তারই মাঝে সম্প্রতি ‛কোকু’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‛Gulab Jamun’ নামের একটি ওয়েবসিরিজের (WebSeries) একটি দৃশ্য ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, এক মাঝবয়সী মহিলা যার নাম কামিনী (Kamini) সে ওবরয় (Oberoi) নামের এক মাঝবয়সী লোকের সঙ্গে দেখা করে। আর তার কারণ হল ওই লোকটির ছেলের সঙ্গে নাকি এই মহিলা শারীরিক সম্পর্কে জড়িয়েছেন। এরপর দেখা যায় যে, কিছু কথা বলার পর ওই মহিলা লোকটিকেও শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রলোভন দেখাচ্ছে। তবে, শেষমেশ কি হয় তা জানার জন্য আপনাকে এই ওয়েবসিরিজটি দেখতে হবে।