রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

বিবাহিত মহিলারা গুগলে কী কী সার্চ করেন? জানলে চমকে উঠবেন

প্রায় সব বাড়ির বউ এই সব জিনিস সার্চ করতে থাকেন, স্বামীর থেকে আড়ালে গিয়ে

GK Quiz: আপনি কি জানেন? বিয়ের পরে মেয়েরা গুগলে কী কী সার্চ করে? সবটা না জানা গেলেও কিছু বিষয় অবশ্যই জানা গেছে। সম্প্রতি প্রকাশ্যে আসা এক রিপোর্টে অনুযায়ী বেশ কিছু বিষয় আছে, যেগুলো মহিলারা সর্বক্ষণই গুগলে সার্চ (Google Search by Married Girls) করতে থাকেন। বিয়ে পরবর্তী জীবন আর মেয়েদের এক থাকে না। পরিস্থিতি অনুযায়ী নানান রকমের প্রশ্ন জাগতে শুরু করে মনে। আগে আশেপাশের মানুষকে জিজ্ঞাসা করতে হতো, এখন মেয়েরা গুগল সার্চই করে নেন। চলুন দেখে নেওয়া যাক, (GK Quiz) মেয়েরা গুগলে কী কী সার্চ করে থাকেন।

GK Quiz

বিবাহিত মেয়েরা গুগলে কী কী সার্চ করেন? (GK Quiz)

নিম্নে বিবাহিত মেয়েদের সার্চ করে প্রশ্নগুলো তুলে ধরা হল-
১. শ্বশুরবাড়িতে কেমন আচরণ করা উচিত?
জানলে হয়তো বিশ্বাস করবেন না, কিন্তু এই প্রশ্নই বিবাহিত মেয়েরা সবচেয়ে সার্চ করে থাকেন। কার সঙ্গে কেমন আচরণ করা উচিত, কার সঙ্গে কীভাবে কথা বলা উচিত এই সব প্রশ্নই সার্চ করে থাকেন বিবাহিত মেয়েরা।

Short Film
শরীরের খিদে মেটাতে কাজের লোকের সাহাজ্য নিলেন গৃহবধূ, গোপনীয়তা বজায় রেখে দেখুন ভিডিও
২. সন্তান প্ল্যানিংয়ের সঠিক সময় কী GK Quiz?
অনেকেই বিয়ের পরে সন্তান নেওয়ার সঠিক সময় নিয়ে চিন্তায় পড়ে যান। এই অবস্থায় তাঁরা গুগলে দিনরাত এই বিষয়ে সার্চ করে নিজেদের মনের ডাউট দূর করার চেষ্টা করেন।
৩. স্বামীকে হাতের মুঠোয় রাখা যায় কীভাবে?
কিছু বিবাহিত মেয়েরা আবার স্বামী হাতে রাখার উপায়ও খুঁজে থাকেন। স্বামীকে ‘জোরু কা গুলাম’ বানানোর উপায় বহু মহিলাই খুঁজে থাকেন গুগলে। নিজের মতামতের সঙ্গে স্বামীকে কীভাবে সহমত করা যায়, এটাও তাঁদের সার্চের অন্যতম প্রশ্ন থাকে।
৪. স্বামীর ও পরিবারের মন জয় করা যায় কীভাবে?
সাধারণত বিবাহিত নারীরা বিয়ের পরে স্বামী ও পরিবারের মন জয় করার জন্য নানান রকমের কাজ করতে থাকেন। এরপরেও কোনো কাজ ফলপ্রসূ না হলে তাঁরা এই বিষয়ে গুগলে সার্চ করতে বসেন।

৫. সংসারের দায়িত্ব কীভাবে নেওয়া উচিত? 

বিয়ের পরে মেয়েদের জীবন পুরোপুরি পাল্টে যায়। চেনা জগৎও অচেনা মনে হতে শুরু করে। হঠাৎ করে বহু দায়িত্ব এসে পড়ে কাঁধের উপরে। এই অবস্থায় অনেকেই ভেবে কুল খুঁজে পান না যে, কোন দায়িত্ব কেমনভাবে সামলাবেন। এই অবস্থায় তাঁরা উল্লিখিত প্রশ্ন খুঁজে থাকেন।