রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Viral Video: রাতের অন্ধকারে হাতির সঙ্গে গন্ডারের তুমুল লড়াই, ভাইরাল রোমহর্ষক ভিডিও

Viral Video: রাতের অন্ধকারে হাতির (Elephant) সঙ্গে তুমুল লড়াই গন্ডারের (Rhinoceros) ভাইরাল (Viral) রোমহর্ষক ভিডিও। আর এই ঘটনাটি আরও একবার প্রমান করে দেয় যে, মানুষ হোক বা প্রাণী উভয়ের মধ্যে…

Viral Video: রাতের অন্ধকারে হাতির (Elephant) সঙ্গে তুমুল লড়াই গন্ডারের (Rhinoceros) ভাইরাল (Viral) রোমহর্ষক ভিডিও। আর এই ঘটনাটি আরও একবার প্রমান করে দেয় যে, মানুষ হোক বা প্রাণী উভয়ের মধ্যে বেঁচে থাকার লড়াই ঠিক কতখানি। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় (Social Media) দৌলতে কোনো কিছুই আর অজানা থাকেনা মানুষের কাছে। ভালো-মন্দ সহ মানুষের যেকোনো প্রতিভার নিদর্শন মেলে এখানে।

এই যেমন ধরুন কেউ তার নাচ দিয়ে, কেউবা তার আঁকা দিয়ে আবার কেউ ৮০ বছর বয়সেও বাইক নিয়ে দূর্দান্ত স্ট্যান্ট দেখিয়ে নজর কাড়েন সকলের। তবে, শুধু মানুষেরই নয় পশু পাখির বিভিন্ন কার্যকলাপ ভাইরাল (Viral) হয় নেটমাধ্যমে। যা দেখে কখনও অবাক হতে হয়। আবার কখনও সেই পশু পাখিদের প্রশংসা না করে থাকা যায় না।

তবে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) হাতির সঙ্গে গন্ডারের একটি তুমুল লড়াইয়ের ভিডিও ভাইরাল (Viral) হয়েছে। তাও আবার রাতের অন্ধকারে। মন্টু রায় (Mantu Roy) নামের একজন ফেসবুক ইউজারকারীর ফেসবুক (Facebook) হ্যান্ডেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, তুমুল লড়াইয়ে মেতেছে হাতি ও গন্ডার। কেউ কাউকে ছেড়ে দেওয়ার পাত্র নয়। যদিও অবশেষে হাতির (Elephant) কাছে পরাজিত হয় গন্ডার। আর তারপরই গন্ডার লেজ গুটিয়ে তুমুল গতিতে পালায়।

এরপর অবশেষে হাতিও (Elephant) তারমতো অন্য রাস্তা ধরে হেঁটে যায়। ইতিমধ্যেই ২ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ৫৪ হাজার মানুষ। এমনকি বহু মানুষ আবার ভিডিও দেখে হাতির প্রশংসা করেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল (Viral) হাতি (Elephant) ও গন্ডারের (Rhinoceros) এই লড়াইয়ের ভিডিও (Video)।