রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

গায়ে জল ঢেলে স্টেজ কাঁপালেন ডলি শর্মা, কাবু হয়ে গেল দর্শক

Viral Video: ‛Daru Bolegi' গানে প্রকাশ্যে মঞ্চে নেচে তাক লাগালেন রচনা তিওয়ারি (Rachana Tiwari)। হরিয়ানভি নৃত্যশিল্পী হিসেবে রচনা তিওয়ারীকে কেই না চেনেন। সম্প্রতি এবার স্টেজ পারফরম্যান্স দিয়ে ঝড় তুললেন তিনি।…

Viral Video: ‛Daru Bolegi’ গানে প্রকাশ্যে মঞ্চে নেচে তাক লাগালেন রচনা তিওয়ারি (Rachana Tiwari)। হরিয়ানভি নৃত্যশিল্পী হিসেবে রচনা তিওয়ারীকে কেই না চেনেন। সম্প্রতি এবার স্টেজ পারফরম্যান্স দিয়ে ঝড় তুললেন তিনি। বিশেষত স্টেজ পারফরম্যান্স-এর মঞ্চে তার জুড়ি মেলা ভার। মাঝে মধ্যেই কোনো না কোনো কারণে তিনি ইন্টারনেটের সেনসেশন হয়ে দাঁড়ান। এমনকি উঠে আসেন সংবাদের শিরোনামে।

বরাবরই তার রূপে মুগ্ধ ভক্তরা। তাকে একটিবার দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন সকলেই। আর তাইতো তার প্রতিটি ভিডিও (Video) মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। এককথায় বলা চলে যে বর্তমান প্রজন্মের কাছে খুবই পরিচিত মুখ হল রচনা তিওয়ারী (Rachana Tiwari)। তিনি স্টেজে উঠলে ভিড় সামলানো বেশ মুশকিল হয়ে পরে। নাচের মাধ্যমে তিনি বহু মানুষের ভালোবাসা কুড়িয়েছেন।

আরও দেখুন:  ‛Gypsy’ গানে দুর্দান্ত নাচ পুচকি খুদের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মাঝে মধ্যেই তার নাচের ভিডিও ভাইরাল (Viral Video) হয় নেটমাধ্যমে। যা রীতিমতো মুগ্ধ করে মানুষকে। সম্প্রতি রচনার একটি নাচের ভিডিও (Video) বেশ ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে রচনাকে স্টেজের মধ্যে ‛Daru Bolegi’ গানে দুর্দান্ত নাচতে দেখা যাচ্ছে। রচনার (Rachana Tiwari) পরনে রয়েছে সবুজ রঙের সালোয়ার কামিজ। রীতিমতো ঝড়ের গতিতে নেচে চলেছেন তিনি। তবে, শুধু রচনাই নয়, আরও একটি মেয়ে নাচতে দেখা যাচ্ছে।

Viral Video

বলা যায় যে, দুজনের যুগলবন্দীতে দর্শকেরা একবারে মজে গিয়েছে। এমনকি তারা টাকাও ওড়াচ্ছে। ‛Rachana Tiwari Sonotek’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে। ৩ মাস আগের এই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ৪ লক্ষের কাছাকছি মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন প্রায় দুই হাজারের কাছাকাছি মানুষ। সবমিলিয়ে সম্প্রতি রচনা তিওয়ারির (Rachana Tiwari) এই নাচের (Dance) ভিডিও (Video) ঝড়ের গতিতে ভাইরাল (Viral) হয়েছে।