রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

প্রায় হাফ দামে মিলছে ওষুধ! অর্ডার করুন এই অ্যাপগুলি থেকে, হোম ডেলিভারি ফ্রি

Online Medicine Apps: করোনা অতিমারির পর থেকে পড়াশোনা থেকে শুরু করে মনোরঞ্জন, কেনাকাটা থেকে চিকিৎসা সর্বক্ষেত্রেই অনলাইনের ছোঁয়া একটু বেশিই লেগেছে। অনলাইনে ওষুধ কেনার হারেও বৃদ্ধি দেখা গিয়েছে। জানিয়ে রাখি…

Online Medicine Apps: করোনা অতিমারির পর থেকে পড়াশোনা থেকে শুরু করে মনোরঞ্জন, কেনাকাটা থেকে চিকিৎসা সর্বক্ষেত্রেই অনলাইনের ছোঁয়া একটু বেশিই লেগেছে। অনলাইনে ওষুধ কেনার হারেও বৃদ্ধি দেখা গিয়েছে। জানিয়ে রাখি বেশ কয়েকটি অ্যাপ ও ওয়েবসাইট আছে যেখানে ওষুধ কেনায় বিরাট ছাড় পাওয়ার পাশাপাশি অন্যান্য অতিরিক্ত সুবিধাও দেওয়া হয়। নিম্নে এমনই কিছু অনলাইনে ওষুধ দেওয়ার পরিষেবা প্রদানকারী অ্যাপ-ওয়েবসাইটের নাম তুলে ধরা হল।

অনলাইনে ওষুধ ডেলিভারি করা অ্যাপের তালিকা (List of Online Medicine Apps)

Online Medicine Apps

১. সস্তাসুন্দর (SastaSundar): অন্তত ১৫% ছাড় পাওয়া যায়ই। একদিনেই ডেলিভারি দিতে সক্ষম এই সংস্থা। ক্যাশ অন ডেলিভারির সুবিধা রয়েছে।
২. মেডপ্লাস মার্ট (Medplus Mart): এই সংস্থার তরফে ৩৫% ছাড় দেওয়া হয় ওষুধে। ভালো ছাড়ের পাশাপাশি রিওয়ার্ড পয়েন্টও মেলে। অফলাইনে ও অনলাইনে দুইভাবে কেনা যায় এই সংস্থা থেকে।
৩. মেডগ্রীন (MedGreen): এই সংস্থার তরফে ২০ থেকে ৭০% পর্যন্ত ছাড় দেওয়া হয়। শারীরিক পরীক্ষা করালেও ৭০%-এর মতো ছাড় পাওয়া যায়।

Online Medicine Apps

৪. মেডলাইফ (MedLife Online Medicine Apps): ২ ঘন্টার মধ্যে ডেলিভারি দেয় এই সংস্থা। যৌন স্বাস্থ্য রিলেটেড ওষুধ-সামগ্রী, ডায়াবেটিস রিলেটেড পরিষেবা পাওয়া যায় এই সংস্থার কাছে। ওষুধে ২০% ছাড় পাওয়া যায়।

আরও পড়ুন: মেয়েদের জন্য ৫ দুর্দান্ত সরকারি স্কিম, আবেদন করলেই মিলবে প্রচুর সুবিধা

৫. প্র্যাক্টো (Practo Online Medicine Apps): ওষুধ শেষ হওয়ার পরে রিমাইন্ডার পাঠিয়ে দেয় এই অ্যাপ। ৪০ হাজারেরও বেশি ওষুধ মেলে প্র্যাক্টোতে।
৬. বুকমেডস (BookMeds): কোনো ডেলিভারি চার্জ নেয় না এই অ্যাপ। ব্যাপক ছাড় ও রিমাইন্ডারের সুবিধা আছে এই অ্যাপে।
৭. অ্যাপোলো ২৪৭ (Apollo 24/7): অ্যাপোলো গ্রুপের এই অ্যাপ দুই ঘন্টায় ডেলিভারি দিতে সক্ষম। অনলাইন অর্ডার করা যায়। পাশাপাশি চিকিৎসকের পরামর্শ দেওয়ার সুযোগও পাওয়া যায়।

Online Medicine Apps

৮. ফার্মেসী (PharmEasy): ওষুধ কিনলে ২০% ছাড় পাওয়া যায়। ওষুধ ছাড়াও স্বাস্থ্য সংক্রান্ত নানান ধরণের প্রোডাক্টও পাওয়া যায়। এই অ্যাপে মেলে চিকিৎসকের পরামর্শও।
৯. ওয়ানএমজি (1mg): এই অ্যাপে কমপক্ষে ১৫% ছাড় পাওয়া যায়ই। ওষুধের পাশাপাশি দরকারি জিনিসও মেলে এই ওয়ানএমজি-তে।