রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

মাথায় বাঁজ এই ব্যাঙ্কের গ্রাহকদের! লস হচ্ছে ডেটা, অ্যাকাউন্ট ব্যালেন্সও চেক করা যাবে না

HDFC Bank Update: আজই করে নিন আপডেট, নাহলে পড়তে পারেন বড়সড় বিপদে! সম্প্রতি এইচডিএফসি ব্যাঙ্কের (HDFC Bank) তরফ থেকে এমনটাই জানানো হয়েছে। প্রত্যেক মানুষের জীবনে ব্যাংকের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সকলেই…

HDFC Bank Update: আজই করে নিন আপডেট, নাহলে পড়তে পারেন বড়সড় বিপদে! সম্প্রতি এইচডিএফসি ব্যাঙ্কের (HDFC Bank) তরফ থেকে এমনটাই জানানো হয়েছে। প্রত্যেক মানুষের জীবনে ব্যাংকের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সকলেই নিজেদের উপার্জিত টাকার কিছুটা অংশ ব্যাঙ্কে সঞ্চয় করে রাখেন। আর তেমনই একটি ব্যাংক হল এইচডিএফসি ব্যাংক। তবে, সম্প্রতি এই ব্যাঙ্কের তরফেই একটি নোটিশ জারি করা হয়েছে।

ব্যাঙ্কের তরফ থেকে কি জানানো হয়েছে? (What has been reported by the bank?)

ব্যাঙ্কের তরফে গ্রাহকদের বিশেষত যারা মোবাইল ব্যাঙ্কিং করেন তাদের অ্যাপ আপডেট করতে বলা হচ্ছে। আর সেটা যদি তারা না করেন তাহলে তারা যাবতীয় ডেটা হারাতে পারেন এমনকি অ্যাকাউন্ট অ্যাক্সেস করতেও না পারেন। শুধু তাই নয় ব্যালেন্স চেক না করতে পারা থেকে শুরু করে এমন হাজারও একটা সমস্যা মুখে তারা পরতে পারেন (HDFC Bank Update)।

ব্যাংক কেন অ্যাপ আপডেটের সিদ্ধান্ত নিল? (Why did the bank decide to update the app?)

এই বিষয়ে বলতে গেলে বলা যায় যে, HDFC ব্যাঙ্ক তাদের মোবাইল অ্যাপের ফিচার আপডেট করেছে। যারমধ্যে অনেক সুরক্ষা বৈশিষ্ট্য আপগ্রেড করা হয়েছে। আর যারফলে গ্রাহকরা আরও বেশি করে তাদের অর্থ সুরক্ষিত রাখতে পারবেন। এমনকি অ্যাপে সাইবার সিকিউরিটি নিশ্চিত করতেও নানান ধরণের পরিবর্তন আনা হয়েছে। আর সেই কারণেই অ্যাপটিকে আপগ্রেড করতে বলা হচ্ছে।

আরও পড়ুন: গরিব মহিলাদের ২ লাখ টাকা করে দেবে সরকার! কিভাবে নাম লেখাবেন? জানুন

মোবাইল ভেরিফিকেশন (HDFC Bank Update)

ইতিমধ্যেই ব্যাঙ্কের তরফে ইমেল করে এই বিষয়ে গ্রাহকদের জানিয়ে দেওয়া হয়েছে। আসলে এটি অতিরিক্ত সিকিউরিটিযুক্ত ফিচার। যেটিকে আপনি মোবাইলেই ডাউনলোড করে ভেরিফিকেশন করতে পারবেন।