রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Bollywood Gossip: বিয়ের প্রথম বছরেই স্বামীর অকালমৃত্যু, তার পর কাকে বিয়ে করতে চেয়েছিলেন রেখা?

Bollywood Gossip: বয়স ৭০ ছুঁইছুঁই হলেও তিনি 'চিরসবুজ', তিনি রেখা (Rekha)। রেড কার্পেট সহ নানান অনুষ্ঠানে তাঁকে দেখতে পাওয়া যায়। তাঁকে বর্তমানে রূপোলি পর্দায় দেখতে না পাওয়া গেলেও সোনালি অবতারে…

Bollywood Gossip: বয়স ৭০ ছুঁইছুঁই হলেও তিনি ‘চিরসবুজ’, তিনি রেখা (Rekha)। রেড কার্পেট সহ নানান অনুষ্ঠানে তাঁকে দেখতে পাওয়া যায়। তাঁকে বর্তমানে রূপোলি পর্দায় দেখতে না পাওয়া গেলেও সোনালি অবতারে বিভিন্ন অনুষ্ঠানে ঠিকই ক্যামেরার প্রিয় মুখ হয়ে ওঠেন তিনি। কর্মজীবনে তাঁর কপালে ছিল সফলতার চুম্বন। একইসঙ্গে একাধিক বিতর্কিত ইস্যুরও আগমন ঘটেছিল তাঁর জীবনে।

Bollywood Gossip

রেখার প্রেম জীবন প্রায়শই চর্চার বিষয় হয়ে উঠতে দেখা যায়। তাঁর প্রেম জীবনকে কেন্দ্র করে কম গুঞ্জন শোনা যায়নি। তবে তিনি ১৯৯০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হলে কিছু দিনের জন্য স্থগিত থাকতে দেখা যায় তাঁর ব্যক্তিগত জীবন কেন্দ্রীক চর্চা। পরে তাঁর স্বামী তথা ব্যবসায়ী মুকেশ আগরওয়াল আত্মহত্যা করলে আবার শুরু হয় জলঘোলা। জানা যায়, মুকেশ বিয়ের ৭ মাসের মাথাতেই আত্মহত্যা করেছিলেন। এরপর থেকে তাঁর নামে ‘সিঙ্গেল’-এর তকমা লেগে যায়। এরপরে আবার কি রেখা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চেয়েছিলেন? ইচ্ছে হয়ে থাকলে তাঁর প্রথম পছন্দ কে ছিল? এই প্রশ্নগুলো যদি আপনার মনে উঠে থাকে, উত্তর খুঁজতে পড়ে ফেলুন এই প্রতিবেদন।

Bollywood Gossip

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে রেখাকে সিমি গ্রেওয়ালের টক শোতে গ্রেসফুলি উপস্থিত থাকতে দেখা যায়। সিমি প্রথমে রেখাকে প্রশ্ন করেন যে, তিনি আবার বিয়ে করতে চান কিনা। এর উত্তরে প্রশ্নের আকারে রেখার জবাব, “পুরুষ মানুষকে?” তখন সিমির মন্তব্য, “হ্যাঁ, নিশ্চয়ই কোনই নারীকে নয়!…” সিমির এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে এবার একটু হেসে রেখা বলেন, “কেন? আমার কি মহিলাকে বিয়ে করার অধিকার নেই? আমার মতে, আমি নিজেই নিজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ। কাজ হোক বা প্রিয়জন…সবার সঙ্গেই গভীর সম্পর্কে জড়িত আমি”।

 

View this post on Instagram

 

A post shared by DietSabya® (@dietsabya)

এই ভিডিওই অপর এক জল্পনাকে উস্কে দেয়। তাঁর নাম জড়াল সহকারী ফারজ়ানার সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন রটেছে, রেখা নাকি বর্তমানে ফারজ়ানার সঙ্গে বিশেষ ‘সম্পর্কে’ থাকার পাশাপাশি ‘লিভ ইন’ করছেন। ২০১৬ সালে প্রকাশিত ও লেখক ইয়াসির উসমান লিখিত ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’তেও এর ইঙ্গিত পাওয়া যায়। রেখার এই জীবনীমূলক বইয়ে ফারজ়ানাকে প্রায় ৩ দশকের মতো রেখার ছায়াসঙ্গীরূপে থাকার কথা উল্লেখ করা হয়েছে। যদিও বই প্ৰসঙ্গে উসমানের বক্তব্য, তিনি নিজের বইয়ে ‘যৌন সম্পর্ক’ বা ‘লিভ ইন’-এর মতো শব্দের প্রয়োগ করেননি। এই বিষয়ে রেখা যদিও এখনও পর্যন্ত মুখ খোলেননি।