রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

ভুটান ষ্টেট লটারি রেজাল্ট, মিলিয়ে নিন আজকের 11:55AM, 4PM, 8PM লটারি রেজাল্ট Date-09.12.2023

Bhutan State Lottery Result: কত স্বপ্ন নিয়ে লটারি কাটছেন কিন্তু কোনও ফল মিলছে না তাই তো? লটারি মহলে খ্যাত ভুটান ষ্টেট লটারি (Bhutan State Lottery)-র নাম নিশ্চয়ই সবাই শুনেছেন। প্রতি…

Bhutan State Lottery Result: কত স্বপ্ন নিয়ে লটারি কাটছেন কিন্তু কোনও ফল মিলছে না তাই তো? লটারি মহলে খ্যাত ভুটান ষ্টেট লটারি (Bhutan State Lottery)-র নাম নিশ্চয়ই সবাই শুনেছেন। প্রতি দিনই এই লটারির পুরস্কার ঘোষণা করা হয়। ভুটান ষ্টেট দ্বারা পরিচালিত এই লটারির রেজাল্টের খবর সাধারণত সকাল ১১:৫৫, দুপুর ৪টা ও রাত ৮টার সময় ঘোষিত হয়। ইতিমধ্যেই গোটা বিশ্বে ব্যপক জনপ্রিয়তা কুড়িয়েছে এই লটারি সংস্থা। তাই গ্রাহকরাও দিন দিন এই লটারির কিনতে ভিড় জমাচ্ছেন। আজ আমরা নভেবম্বরের রেজাল্টের বিষয়ে ঘোষণা করব। ভুটান ষ্টেট লটারির প্রথম পুরস্কার ১০,০০০ টাকা, দ্বিতীয় পুরস্কার ৯,৫০০ টাকা, তৃতীয় পুরুস্কার ৯,০০০ টাকা, চতুর্থ পুরস্কার ৬০০ টাকা, পঞ্চম পুরস্কার ৩০০ টাকা এবং ষষ্ঠ পুরস্কার ১৩০ টাকা। সুতরাং চটজলদি দেখে নিন তিনবেলার লটারির রেজাল্ট।

India Post Payments Bank

Bhutan State Lottery Result 09.12.2023 সকাল ১১:৫৫-এর লটারি রেজাল্ট

ভুটান ষ্টেট লটারির সকাল ১১:৫৫-এর রেজাল্ট অনুযায়ী প্রথম পুরস্কারের নাম্বার হল 63A 89774, যিনি পেয়ে গিয়েছেন ১০,০০০ নগদ টাকা। অন্যদিকে দ্বিতীয় পুরস্কার বিজয়ীরা পাবেন ৯,৫০০ টাকা পাবেন।

Web Series
বন্ধ ঘরে কাজের মেয়ের সঙ্গে মালিকের কুকর্ম,

তৃতীয় পুরুস্কার বিজয়ীরা পাবেন প্রায় ৯,০০০ টাকা। চতুর্থ পুরস্কার বিজয়ীরা পাবেন ৬০০ টাকা। বিস্তারিত রইলো ওপরের রেজাল্টে।

Bhutan State Lottery Result

Bhutan State Lottery Result 09.12.2023 বিকেল ৪টার লটারি রেজাল্ট

ভুটান ষ্টেট লটারির দুপুর ৪ টার রেজাল্ট অনুযায়ী প্রথম পুরস্কারের নাম্বার হল 78A 98014, যিনি পাবেন ১০,০০০ টাকা। দ্বিতীয় পুরস্কার বিজয়ীরা পাবেন ৯,৫০০ টাকা। তৃতীয় পুরস্কার বিজয়ীরা পাবেন প্রায় ৯,০০০ টাকা। চতুর্থ পুরস্কার বিজয়ীরা পাবেন ৬০০ টাকা। বিস্তারিত রইলো ওপরের রেজাল্টে।

Coming Soon

Bhutan State Lottery Result 09.12.2023 সন্ধ্যা ৮টার লটারি রেজাল্ট

রাত ৮ টার রেজাল্ট অনুযায়ী প্রথম পুরস্কার পাচ্ছেন 53D 47511, যিনি পাবেন ১০,০০০ টাকা। দ্বিতীয় পুরস্কার বিজয়ীরা পাবেন ৯,৫০০ টাকা। তৃতীয় পুরস্কার বিজয়ীরা পাবেন ৯,০০০ টাকা। চতুর্থ পুরস্কার বিজয়ীরা পাবেন ৬০০ টাকা। বিস্তারিত রইলো ওপরের রেজাল্টে।