রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

উরফির ছোঁয়ায় পেকে গেল কাঁচাবাদাম! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: পেঁকে গেল কাঁচাবাদাম! ভুবন বাদ্যকরের গানে কোমর দোলালেন উরফি যাদব। একদিকে উরফি আর অন্যদিকে ভুবন বাদ্যকর দুজনকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। সোশ্যাল মিডিয়ায় (Social Media)…

Viral Video: পেঁকে গেল কাঁচাবাদাম! ভুবন বাদ্যকরের গানে কোমর দোলালেন উরফি যাদব। একদিকে উরফি আর অন্যদিকে ভুবন বাদ্যকর দুজনকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। সোশ্যাল মিডিয়ায় (Social Media) তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। প্রায়শই কিছু না কিছু কান্ড ঘটিয়ে চমকে দেন নেটিজেনদের। বলা ভালো এখন ইন্টারনেট সেনসেশন হলেন উরফি (Urfi Javed)।

Viral Video

তার অদ্ভুত ফ্যাশন দেখে অনেক সময় ভিরমি খান মানুষজন। এমনকি এই কারণে তাকে ট্রোলডও হতে হয়। কিন্তু তাতে কুচ পরোয়া নেই উরফির। বরং মাঝেমধ্যে অদ্ভুত সব পোশাকে ঝড় তোলেন নেটমাধ্যমে। বর্তমানে বলিউডের (Bollywood) ফ্যাশানিস্তা হলেন উরফি জাভেদ (Urfi Javed)। ওদিকে বছর দুয়েক আগে ‛কাঁচা বাদাম’ গানের দৌলতে ভাইরাল হয়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)।

Web Series
কুমারী মেয়েদের সঙ্গে কুকীর্তি গ্রামের নির্লজ্জ্ব বুড়োর

তিনি হলেন বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা।
পেশায় একজন বাদাম বিক্রেতা হলেও এখন তাঁর গানেই জেরেই তিনি সেলিব্রেটি সকলের কাছে। রাজ্য, দেশ পেরিয়ে এখন দেশের বাইরে ছড়িয়ে পড়েছে তাঁর গান। এই মুহূর্তে দাঁড়িয়ে তাঁর গানেই সরগরম নেটপাড়া। কি নেই তার এখন? অর্থ, প্রতিপত্তি, জনপ্রিয়তা সবকিছুই যেন তার হাতের মুঠোয় এসে ধরা দিয়েছে।

Viral Video Of Bhuban Badyakar

এমনকি তাঁর বাড়িতে ভিড় জমান সারি সারি মানুষ। এছাড়াও দেখা মেলে ইউটিউবারদের। ‛বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’, এই গানটি গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন এক সামান্য বাদাম বিক্রেতা। তবে, এবার ‛কাঁচা বাদাম’ গানে উরফির (Urfi Javed) নাচে মজলো গোটা নেটবাসী। একপ্রকার রিমিক্স গানে কোমর দুলিয়েছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছে ভুবন বাদ্যকরের গলার সেই কাঁচাবাদাম গান। মূলত ‛কাঁচাবাদাম পাঞ্জাবী’ গান এটি। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাইরাল (Viral Video) উরফি ও ভুবন বাদ্যকরের (Urfi-Bhuban) এই যুগলবন্দী।