রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

ফাঁকা বাড়িতে দেওরের সঙ্গে ঘনিষ্ঠ হলেন বৌদি, দরজা লাগিয়ে দেখুন এই শর্টফিল্ম

Short Film: দেওরের স্বপ্নদোষ কাটাতে তারই সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হল বৌদি! তুমুল ভাইরাল ভিডিও। দিনে দিনে শর্ট ফিল্ম ও অ্যাডাল্ট ওয়েব সিরিজের চাহিদা যেন বেড়েই চলেছে। একাধিক উষ্ণতায় ভরা…

Short Film: দেওরের স্বপ্নদোষ কাটাতে তারই সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হল বৌদি! তুমুল ভাইরাল ভিডিও। দিনে দিনে শর্ট ফিল্ম ও অ্যাডাল্ট ওয়েব সিরিজের চাহিদা যেন বেড়েই চলেছে। একাধিক উষ্ণতায় ভরা দৃশ্যের মজা নিতে এই বিভিন্ন প্ল্যাটফর্মে ঢুঁ মারেন সকলেই। আর যারমধ্যে উল্লু হল অন্যতম। বর্তমান বাজারে উল্লু (Ullu) ও উল্লু মিউজিক (Ullu Music) নামের দুটি ইউটিউব চ্যানেল রাজ করছে।

Short Film
স্বামীসুখ না পেয়ে চরম সিদ্ধান্ত গৃহবধূর

বলা ভালো যে, উল্লুর সঙ্গে অন্য ওটিটি প্ল্যাটফর্ম কোনোভাবেই এঁটে উঠতে পারছে না। করোনার সময় থেকে তারা যেভাবে মানুষকে একেরপর এক ওয়েবসিরিজ দিয়ে ঘরে বেঁধে রেখেছেন তা সত্যিই অবাক করে। আজকালকার যুগে সকলেই বেশ ব্যস্ত। সিনেমাহলে গিয়ে তিন ঘন্টা বসে সিনেমা দেখার সুযোগ তাদের হয়না। কিন্তু সারাদিন কাজের পর বিনোদনের দরজার উঁকি মারেন সকলেই। আর সেইসময় একমাত্র ভরসা এই ছোট ছোট শর্টফিল্ম (ShortFilm) ও ওয়েবসিরিজ (Webseries)।

Short Film
শরীরের খিদে মেটাতে কাজের লোকের সাহাজ্য নিলেন গৃহবধূ, গোপনীয়তা বজায় রেখে দেখুন ভিডিও

তেমনই সম্প্রতি নেটমাধ্যমে ‛রস’ (Ros) নামের ৮ মিনিটের একটি শর্ট ফিল্ম (ShortFilm) ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, প্রতি রাতেই নাইট ফলস অর্থাৎ স্বপ্নদোষে ভোগে এক যুবক। কোনোভাবেই সে এই সমস্যা থেকে মুক্তি পায়না। তবে, ওই যুবক যে, স্বপ্নদোষে ভুগছে তা আন্দাজ করতে পারে তার বৌদি। আর তাই এই বিষয়টি নিয়ে যথারীতি খোলামেলা আলোচনাও করেও। আর তারপর দেওর-বৌদি মিলে মেতে ওঠে শরীরী খেলায়।

Bengali Short Film Ros Watch Alone

‛S.K Production 2010′ নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। মাত্র ৩ সপ্তাহ আগে শেয়ার করা এই শর্টফিল্মটি ইতিমধ্যেই ২৮ হাজার মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করে ১০০ এর কাছাকাছি মানুষ। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ‛রস’ (Ros) নামের শর্টফিল্ম (ShortFilm)।