রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

শরীরের খিদে মেটাতে কাজের লোকের সাহাজ্য নিলেন গৃহবধূ, গোপনীয়তা বজায় রেখে দেখুন ভিডিও

Short Film: সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলো এক ভিডিও (Viral Video)। ভিডিওতে এক বৌদিকে অন্য এক পুরুষের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়তে দেখা যায়। বন্ধ ঘরে বিবাহিত গৃহবধূ ও কাজের লোকের…

Short Film: সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলো এক ভিডিও (Viral Video)। ভিডিওতে এক বৌদিকে অন্য এক পুরুষের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়তে দেখা যায়। বন্ধ ঘরে বিবাহিত গৃহবধূ ও কাজের লোকের শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ার ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। মুক্তি পাওয়ার কিছুদিনের মধ্যেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। এই ভিডিও কি আপনি দেখেছেন?

Short Film
বন্ধ ঘরে দুধওয়ালার সাথে কুকর্মে সামিল হলেন বৌদি, ছোটদের সামনে দেখবেন না এই শর্ট ফিল্ম

ভিডিওটি আপলোড করা হয়েছে ‘স্ন্যাপ এন্টারটেইনমেন্ট ভেঞ্চার’ (Snap Entertainment Venture) নামক এক ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওটি মাত্র ৩ মাসের পুরনো হলেও লাখ লাখ মানুষ ভিডিওটিকে দেখে ফেলেছেন। ভিডিওটির ডেস্ক্রিপশন বক্স থেকে জানতে পারা যায়, এটি একটি বাংলা শর্ট ফিল্ম (Bengali Short Film)। এর নাম ‘যৌবনের জ্বালা’ (Jouboner Jala)। শর্ট ফিল্মটিতে এক মহিলা ও দুই পুরুষকে অভিনয় করতে দেখা গিয়েছে। ডেস্ক্রিপশন বক্স থেকে জানা যায় এঁদের নাম হল দেবর্ষি (Deborshi), সুমন (Suman) ও পল্লবী (Pallabi)।

কী আছে কাহিনীতে? (Jouboner Jala bengali Short Film 2023)

এই শর্ট ফিল্ম মূলত এক গৃহবধূ, তাঁর স্বামী ও বাড়ির কাজের লোককে কেন্দ্র করে। স্বামী কর্মসূত্রে বাড়ির বাইরে গেলে কাজের লোকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় গৃহবধূ। এদিকে স্বামী বাড়ি ফিরতেই ধরে ফেলে স্ত্রী ও বাড়ির কাজের লোকের কুকীর্তি। এরপরেই ঘটে গল্পের মোড় ঘুরিয়ে দেওয়া টুইস্ট! ঠিক কী হয়? জানতে হলে দেখতে হবে ‘স্ন্যাপ এন্টারটেইনমেন্ট ভেঞ্চার’ (Snap Entertainment Venture) নামক ইউটিউব চ্যানেলের বাংলা শর্ট ফিল্ম ‘যৌবনের জ্বালা’ (Jouboner Jala)।

ভিডিওটি ৩ মাস আগে পোস্ট করা হয়েছে ইউটিউব চ্যানেল থেকে। পোস্ট হওয়ার পরে এই ভিডিও ২৬ লক্ষ ভিউ পেয়ে গেছে এবং ৫ হাজারেরও অধিক মানুষ ভিডিওটিকে দেখে ফেলেছেন। প্রকাশ্যে আসার কিছুদিনের মধ্যেই ঝড়ের গতিতে শেয়ার হওয়ার ফলে ভাইরাল হয়ে যায় এই ভিডিও।