রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

স্বামীসুখ না পেয়ে চরম সিদ্ধান্ত গৃহবধূর, কানে হেডফোন দিয়ে দেখুন

Short Film: স্বামীসুখ না পেয়ে চরম সিদ্ধান্ত নিল গৃহবধূ! আপনি মানুন বা নাই মানুষ নিষিদ্ধ যা কিছু আছে তার প্রতি মানুষের একটা টান আজীবন চলে আসছে। এই টান নারী বলুন…

Short Film: স্বামীসুখ না পেয়ে চরম সিদ্ধান্ত নিল গৃহবধূ! আপনি মানুন বা নাই মানুষ নিষিদ্ধ যা কিছু আছে তার প্রতি মানুষের একটা টান আজীবন চলে আসছে। এই টান নারী বলুন বা পুরুষ উভয়ের ক্ষেত্রেই সমান। আর মানুষের এই মানসিকতারই ফায়দা তুলছে কিছু ওয়েব সিরিজের প্ল্যাটফর্ম। আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা রাতের বেলায় টিভির পর্দায় দেখা যেত। কিন্তু বর্তমানে মুঠোফোনের হাত ধরে মানুষজন এমন কিছু প্ল্যাটফর্ম-এর সন্ধান পেয়েছেন যার হাত ধরে সহজেই নিষিদ্ধ সব ওয়েবসিরিজ দেখতে পারেন।

Short Film
শরীরের খিদে মেটাতে কাজের লোকের সাহাজ্য নিলেন গৃহবধূ

আর যেখানে চলে শরীরী খেলা। যতদিন যাচ্ছে ততই ওয়েব সিরিজ (Web Series) গুলির চাহিদা বাড়ছে। আর সেটা নিশ্চই নতুন করে বলে দেওয়ার অপেক্ষা রাখেনা। আজকালকার যুগে ওটিটি প্ল্যাটফর্ম গুলিতে প্রায় প্রতিটি ঘরানার ওয়েব সিরিজ ঘরে বসে মানুষজন উপভোগ করতে পারেন। আর সেই কারণেই মানুষজন হলমুখী না হয়ে অধিক পরিমাণে মোবাইল মুখী হচ্ছেন।

Short Film
বন্ধ ঘরে দুধওয়ালার সাথে কুকর্মে সামিল হলেন বৌদি, ছোটদের সামনে দেখবেন না এই শর্ট ফিল্ম

অশালীনতার সীমা কিভাবে ছাড়াতে হয় তা বোধহয় এই কয়েকবছরে OTT প্ল্যাটফর্ম বুঝিয়ে দিয়েছে। কিন্তু তারই মধ্যে কিছু কিছু ওয়েব সিরিজ আছে যা আপনি পরিবারের সাথে দেখতে পারবেন না। এমনকি এই ওয়েবসিরিজ আপনাকে দেখতে গেলে বাচ্চাদের দূরে রাখতে হবে। বর্তমানে হিন্দির (Hindi) পাশাপাশি আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ (Web Series) তৈরি হচ্ছে। যারমধ্যে কিছু বাংলা ও ভোজপুরী ওয়েব সিরিজ নজর কেড়েছে সকলের। তবে, হিন্দি ওয়েব সিরিজের চাহিদা সর্বত্র। বিশেষ করে এখন এডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা সবজায়গায় বেশি।

watch Short Film

সম্প্রতি ‛Voovi’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ‛Berang’ নামের একটি ওয়েবসিরিজের Short Film ট্রেলার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, স্বামীসুখ না পেয়ে চরম সিদ্ধান্ত নিয়েছে গৃহবধূ। আসলে স্বামী-স্ত্রী কেউই একসঙ্গে থাকেনা। যারফলে কিনা দুজনের জীবনটাই বেরঙ্গীন হয়ে উঠেছে। একদিন ওই বউটি একটি বইয়ের সন্ধান পায়। যারমধ্যে ভালোবাসা ও রোম্যান্স একেবারে ভরপুর Short Film। এরপর সেই বইয়ের লেখকের সঙ্গেই শারীরিক খেলায় মাতেন। তবে, শেষমেশ গল্পটি কোনদিকে মোড় নেবে তা জানতে গেলে আপনাকে অবশ্যই এই ওয়েবসিরিজটি দেখতে হবে।