রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

ছেলের অবর্তমানে বৌমার সঙ্গে কুকর্ম শশুরের, ভুলেও পরিবারের সামনে দেখবেন না

Short Film: সম্প্রতি ভাইরাল হল এক ভিডিও (Viral Video)। ভিডিওতে দেখতে পাওয়া যায় শ্বশুর ও পুত্রবধূর বন্ধ ঘরে কুকর্মে লিপ্ত হওয়ার দৃশ্য। এই ভিডিও প্রকাশ্যে আসার পরই শোরগোল ফেলে দেয়…

Short Film: সম্প্রতি ভাইরাল হল এক ভিডিও (Viral Video)। ভিডিওতে দেখতে পাওয়া যায় শ্বশুর ও পুত্রবধূর বন্ধ ঘরে কুকর্মে লিপ্ত হওয়ার দৃশ্য। এই ভিডিও প্রকাশ্যে আসার পরই শোরগোল ফেলে দেয় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। মুক্তি পাওয়ার কিছুদিনের মধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। এই ভিডিও কি আপনি দেখেছেন?

Bengali Short Film:
অফিস কলিগের সঙ্গে শরীরী খেলায় মাতলেন গৃহবধূ

ভিডিওটি আপলোড করা হয়েছে ‘এফডব্লিউএফ বিগ শর্টস’ (FWF Big Shorts) নামক এক ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওটির বয়স মাত্র ৫ মাস হলেও হাজার হাজার ভিউ পেয়ে গেছে। ভিডিওটির ডেস্ক্রিপশন বক্স থেকে জানতে পারা যায়, এটি একটি হিন্দি শর্ট ফিল্ম (Hindi Short Film)। এর নাম ‘বেখবর’ (Bekhabar)।

Bengali Short Film
স্বামীর থেকে লুকিয়ে কুকর্মে লিপ্ত গৃহবধূ, দরজা লাগিয়ে দেখুন এই শর্টফিল্ম

কী আছে কাহিনীতে? (Bekhabar Hindi Short Film 2017)

এই শর্ট ফিল্ম মূলত এক গৃহবধূ, তাঁর স্বামী ও শ্বশুরকে কেন্দ্র করে। কাহিনীর শুরুতে ছেলে বাইরে গেলে পুত্রবধূর দিকে কুদৃষ্টিতে তাকাতে দেখা যায় শ্বশুরকে। পরে কাহিনী এগোলে পুত্রবধূর অনীহা সত্ত্বেও বলপূর্বক শারীরিক সম্পর্ক তৈরি করে শ্বশুর। অবশেষে ছেলে বাড়িতে এলে প্রকাশ্যে আসে শ্বশুরের আসল উদ্দেশ্য। আর এরপরেই ঘটে কাণ্ড! ঠিক কী হয়? জানতে হলে দেখতে হবে ‘এফডব্লিউএফ বিগ শর্টস’ (FWF Big Shorts) নামক ইউটিউব চ্যানেলের হিন্দি শর্ট ফিল্ম ‘বেখবর (Bekhabar)।

ভিডিওটি মাত্র ৫ মাস আগে পোস্ট করা হয়েছে ইউটিউব চ্যানেল থেকে। পোস্ট হওয়ার পরেই ৪১ হাজার ভিউ পেয়ে গেছে এবং অসংখ্য মানুষ ভিডিওটিকে দেখে ফেলেছে। প্রকাশ্যে আসার কিছুদিনের মধ্যেই ঝড়ের গতিতে শেয়ার হয়েছে এই ভিডিও।