রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Anveshi Jain: জিমে গিয়ে এ কী করলেন আনভেশি! ভিডিও দেখে হাঁ হয়ে গেলেন দর্শকরা

Anveshi Jain: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল আনভেশি জৈনর (Anveshi Jain) ভিডিও। অভিনেত্রীর নয়া অবতার দেখে হাঁ হয়ে থেকে গেলেন নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর এক ভিডিও প্রকাশ্যে আসে, যেখানে তাঁকে…

Anveshi Jain: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল আনভেশি জৈনর (Anveshi Jain) ভিডিও। অভিনেত্রীর নয়া অবতার দেখে হাঁ হয়ে থেকে গেলেন নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর এক ভিডিও প্রকাশ্যে আসে, যেখানে তাঁকে জিমে কসরত করতে দেখা যায়। কিন্তু তিনি ভিডিও চলাকালীন যা করলেন, তা দর্শকদের অবাক করে রেখে দিল। এই ভিডিও ঝড়ের গতিতে শেয়ার হওয়ার ফলে লাখ লাখ মানুষের পছন্দের ভিডিওতে পরিণত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

আনভেশি জৈন হলেন একজন ভারতীয় অভিনেত্রী ও গায়িকা। তিনি মধ্যপ্রদেশের (Madhya pradesh) খাজুরাহোতে (Khajuraho) জন্মগ্রহণ করেন। তিনি তাঁর প্রথম ওয়েব সিরিজের দৌলতে বিনোদন জগতের দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেন। এরপরেই তাঁকে গ্ল্যামার জগতের পরিচিত মুখ হতে বেশি সময় লাগেনি। সেই সময়ে ওয়েব সিরিজের দৌলতে গুগলে তাঁকে নিয়ে প্রায় ৩০ মিলিয়নের মতো সার্চ করা হয়। যার ফলে রাতারাতি চর্চার বিষয় হয়ে ওঠেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

তাঁর কিছু উল্লেখযোগ্য মিউজিক অ্যালবাম হল ‘রাতা লাম্বাইয়া’ (Raataan Lambaiyaan), ‘কেসারিয়া’ (Kesariya), ‘তেলুসা মানসা’ (Telusa Mansa), ‘ইয়ে মেরা দিওয়ানাপন হ্যা’ (Ye Mera Deewanapan Hya), ‘আশিক বানায়া আপনে’ (Ashiq Banaya Apne), ‘আয়া না তু’ (Aaya Na Tu), ‘তু নে জো না কাহা’ (Tune Jo Na Kaha), ‘তুম হি আনা’ (Tum Hi Aana) এবং ‘বাঞ্জারে’ (Banjare)।

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

আনবেশির ভাইরাল ভিডিওতে দেখা যায় তিনি কালো রঙের স্কিন টাইট টপস, শর্টস ও একটি লাল রঙের টুপি পরে জিমে হাজির হয়েছেন। ভিডিও শুরু হলে সেখানে তাঁকে প্রথমে কাঁধে লম্বা ডাম্বেল নিয়ে এক্সারসাইজ করতে দেখা যায়। তারপরে তিনি বসেন লেগ প্রেস মেশিনে (Leg Press Machine)। এরপরে তাঁকে হাতে কেটলবেলস (Kettlebells) নিয়ে হাঁটতে দেখা যায়। সবশেষে তিনি ল্যাট পুলডাউন মেশিনে (Lat Pulldown Machine) বসেন এবং কসরত করেন। আনবেশির ইনস্টাগ্রাম আইডি থেকে পোস্ট হওয়া এই ভিডিওটি লাইকের সংখ্যা ২.৬ লক্ষ ছাড়িয়ে গেছে।